Home /News /entertainment /
Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan: ছয় হাজারের শাড়ি, ২৫ হাজারে কিনে, করিনাকে উপহার দিলেন আমির খান ! ভিডিও সামনে আসতেই ভাইরাল

Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan: ছয় হাজারের শাড়ি, ২৫ হাজারে কিনে, করিনাকে উপহার দিলেন আমির খান ! ভিডিও সামনে আসতেই ভাইরাল

photo source collected

photo source collected

Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan: কী কাণ্ড! ২৫ হাজারি শাড়ি পেয়ে খুশি করিনা! ওদিকে আমির খানের কাণ্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • Share this:

    #মুম্বই:  আমির খান বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে সব থেকে অন্যতম (Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan)। শাহরুখ, সলমন, আমির এই তিন খান বলিউডের শান। তবে বাকি দুই খানের থেকে আমির খান একেবারেই আলাদা। আমির যখন কোনও ছবি করেন তার আগে তিনি নিজেই রিসার্চ করে নেন। ছবির গল্প এবং বিষয় ভাল হলেই তিনি সেই কাজে হাত দেন। প্রয়োজনে গোটা বছর তিনি ছবি করেন না। তবুও রিলিজ করতেই হবে বলে সিনেমা করা তাঁর স্বভাব নয়(Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan)।

    আমির খানকে পারফেক্ট ম্যান বলা হয়, কারণ আমির সব বিষয়ে একেবারে নিখুঁত থাকতে পছন্দ করেন। তিনি যে ছবিতে কাজ করেন তার স্ক্রিপ্ট থেকে পোস্ট প্রোডাকশন সব কিছু নিজে বসে থেকে করেন। গত বছরেই আমির ও করিনা কাপুর খান শেষ করেছেন 'লাল সিং চাড্ডা'র কাজ। এ বছরেই মুক্তি পাবে এই ছবি। এই ছবির জন্য ভারতের বিভিন্ন জায়গায় শুটিং করেছেন তাঁরা(Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan)। শ্যুটিংয়ের জন্যই মধ্য প্রদেশে যেতে হয়েছিল তাঁদের। আর সেখানে গিয়ে এক দারুণ কাজ করেন আমির খান। এই পুরনো ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ভিডিওতে দেখা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝে করিনাকে(Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan) নিয়ে একটি শাড়ির দোকানে যান আমির। সেখানে গিয়ে আমির একটি কালো শাড়ি পছন্দ করেন। সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান। এর পর আমির দোকানদারকে শাড়ির দাম জানতে চান। দোকানদার জানান শাড়িটির দাম সাড়ে ছয় হাজার টাকা। কালো চান্দেরি শাড়ি। যা দেখে পছন্দ হয়ে যায় করিনারও। আমির বলেন আমি শাড়িটি কিনবো। এবং করিনাকে বলে এটা আমি তোমায় উপহার দিতে চাই। সঙ্গে সঙ্গে শাড়িটি তুলে গায়ে চাপিয়ে দেখতে থাকেন করিনা।

     আরও পড়ুন: 'সামনে ইয়ে কৌন আয়া' গেয়ে ভাইরাল ফরাসি যুবতী! তাঁকে সঙ্গ দিচ্ছেন বাঙালি যুবক

    তবে গল্প এখানেই শেষ নয়(Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan)। আমির খান দোকানদারকে বলেন এই শাড়ি আমি সাড়ে ছয় হাজারে কিনবো না। দোকানদার বলেন, দাদা এটাই তো দাম। তখন আমির বলেন, কিন্তু আমি এই শাড়িটা ২৫ হাজারে কিনবো। ওটাই বাজারের দাম। যা শুনে অবাক হয়ে যান বিক্রেতা। সকলে তাঁর কাছে শাড়ির দাম কম করতে বলেন। কিন্তু আমির খান চারগুণ দাম দিয়ে কিনছেন এই শাড়ি। তাও নিজে থেকে। এর পর এই শাড়ি কিনে তিনি করিনা গিফট করেন।

     আরও পড়ুন: পরিবারের জন্য ফের পুরনো পথে হাঁটলেন সানি লিওন ! ৫০ মিলিয়ন মানুষ দেখলেন সানির ভিডিও

    আসলে শাড়িটি কিনে আমির খান হস্তশিল্পের কদর করতে চেয়েছেন(Aamir Khan Gifted a saree to Kareena Kapoor Khan)। ওই শাড়িটি বানাতে যে পরিশ্রম হয় তার দাম এতটাই হওয়া উচিত বলেই মনে করেন খান সাহেব। আসলে তিনি মানুষটা এমনই। এই ভিডিও আমিরের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়। করিনা কাপুর খান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ভিডিওটি শেয়ার করেন। যা এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aamir Khan, Bollywood, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর