Home /News /entertainment /
Viral Video: 'সামনে ইয়ে কৌন আয়া' গেয়ে ভাইরাল ফরাসি যুবতী! তাঁকে সঙ্গ দিচ্ছেন বাঙালি যুবক

Viral Video: 'সামনে ইয়ে কৌন আয়া' গেয়ে ভাইরাল ফরাসি যুবতী! তাঁকে সঙ্গ দিচ্ছেন বাঙালি যুবক

Viral Video, photo source Instagram

Viral Video, photo source Instagram

Viral Video: কিশোর কুমারের গান হোক বা বাংলা গান সবেতেই সাবলীল ফরাসি কন্যা! মুহূর্তে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা:  ভারতীয় সিনেমা এবং গানের প্রতি গোটা বিশ্বের আকর্ষণ রয়েছে (Indian Music)। বিশেষ করে হিন্দি গানগুলি শুধু ভারতে নয় দেশের বাইরেও তুমুল জনপ্রিয়। বলিউডের হিন্দি গানে সুন্দর ঠোঁট মিলিয়ে বিখ্যাত হয়েছেন আফ্রিকার যুবক কিলি পল (Viral Video)। শুধু তাই নয় বহু বিদেশিকেই দেখা যায় ভারতীয় গানের টানে এ দেশের মাটিতে এসে থাকতে। তাঁরা জানতে চান আমাদের সংস্কৃতিকে, শিল্পকে।

    তবে নতুন গান যেমন জনপ্রিয় হয়। ঠিক তেমনই আমাদের গোল্ডেন যুগের শিল্পীদের গানও সমান ভাবে আদরনীয় (Indian Music)। কিশোর কুমার, রফি, মুকেশ, লতার গানে মেতে আছে গোট বিশ্ব। তেমনই এক ফ্রেঞ্চ মহিলা গেয়ে উঠলেন ভারতের মাটির গান। কিশোর কুমারের (Kishore Kumar) জনপ্রিয় গান 'সামনে ইয়ে কৌন আয়া' গানটি অনায়াসে গেয়ে উঠলেন ওই ফ্রেঞ্চ মহিলা। তাঁর নাম পাওলিন। তাঁকে সঙ্গে দিয়েছেন এক ভারতীয় বাঙালি যুবক মেঘদূত।

    তাঁরা দু'জনেই বিদেশে থাকেন। ভিডিওতে (Viral Video) দেখা গেল প্রথমে পওলিন একটা মিষ্টি হাসি দিয়ে এই গানটি গাইছেন খালি গলায়। তাঁর পাশেই উকুলেলে হাতে নিয়ে বসে আছেন মেঘদূত। এর পর দু'জনেই বাদ্য যন্ত্র বাজিয়ে গানটি গাইতে থাকেন। কি অসাধারণ ভাবে হিন্দি উচ্চারণ করছেন ওই মহিলা(Viral Video)। বোঝাই যাচ্ছে এই গানের প্রতি তাঁর ভালবাসা তৈরি করেছেন মেঘদূত। এই গানটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মেঘদূত। যা এখন তুমুল ভাইরাল।

    মেঘদূতের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যেতেই একের পর এক চমক। শুধু এই গানটি নয় আরও অনেকগুলি গান ((Viral Video) গেয়েছেন এই জুটি। চন্দ্রবিন্দু ব্যান্ডের বাংলা গানও গাইতে দেখা যায় ওই যুবতীকে। গানের টানে কলকাতাতেও এসেছেন ওই যুবতী। তাঁদের এই মিষ্টি গানের ভিডিও দেখে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। বহু মানুষ মুগ্ধ হয়েছেন বিদেশিনির গলায় কিশোর কুমারের গান শুনে। আপাতত এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kishore Kumar, Viral Video

    পরবর্তী খবর