Home /News /entertainment /
Manjusha Niyogi Death Update|| আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিল মঞ্জুষা? বিদিশার মৃত্যুতেই ইন্ধন? মায়ের বয়ানে হাড়হিম তথ্য!

Manjusha Niyogi Death Update|| আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিল মঞ্জুষা? বিদিশার মৃত্যুতেই ইন্ধন? মায়ের বয়ানে হাড়হিম তথ্য!

অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী।

অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী।

Actress Model Manjusha Niyogi death update: মডেল, অভিনেত্রীর মঞ্জুষার দেহ আজ উদ্ধার হয় পাটুলির ফ্ল্যাট থেকে৷ ঝুলন্ত দেহ উদ্ধার করেন পুলিশ আধিকারিকরা৷ মানসিক অবসাদে ভুগছিলেন মডেল-অভিনেত্রী৷

  • Share this:

    #কলকাতা: 'আত্মহত্যাপ্রবণ অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী। একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছেন আগেও। আমরা মঞ্জুষাকে বারবার বোঝাতে চেয়েছি। বারে বারে বলতাম আত্মহত্যার কথা ভাবিস না। কিন্তু তারপরেও কী করে ফেলল!' বিলাপ করতে করতে এমনটাই জানিয়েছেন মুঞ্জুষার মা। তিনি আরও বলেন, 'মেয়ে বিদিশা মারা যাওয়ার পরে অসম্ভব ভেঙে পড়েছিল। বারবার বলত বিদিশার কাছে চলে যাব। মৃত্যু যেন ইয়ার্কি ভাবত।প্রচন্ড জেদ ও রাগ ছিল। কিন্তু ও যে এরকম একটা কাণ্ড ঘটিয়ে ফেলবে আমরা স্বপ্নেও কল্পনা করতে পারিনি।

    আরও পড়ুন: ফের মডেল-অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু, বিদিশার বন্ধু মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার !

    মডেল, অভিনেত্রীর মঞ্জুষার দেহ আজ উদ্ধার হয় পাটুলির ফ্ল্যাট থেকে৷ ঝুলন্ত দেহ উদ্ধার করেন পুলিশ আধিকারিকরা৷ মানসিক অবসাদে ভুগছিলেন মডেল-অভিনেত্রী৷ বিদিশা মারা যাওয়ার পর থেকে আরও অবসাদগ্রস্ত হয়ে পড়েন, পরিবার সূত্রে এমনটাই খবর৷ এ দিন মঞ্জুষার দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ৷ বিদিশার মৃত্যুর ২ দিন পর মঞ্জুষার রহস্যমৃত্যু ভাবাচ্ছে পুলিশকেও।

    এ দিকে ঠিক কী কারণে মৃত্যুর পথ বেছে নেন মঞ্জুষা নিয়োগী? কেরিয়ারে ভাটা নাকি সম্পর্কের টানাপোড়েন? অবসাদেই কি আত্মঘাতীহয়ার একমাত্র কারণ? এ সব প্রশ্নের এখনও উত্তর মেলেনি।পুলিশ তদন্ত শুরু করেছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Manjusha Niyogi, Tollywood

    পরবর্তী খবর