Home /News /entertainment /
Sooraj Thapar-Dipti Dhyani: অভিনেতা সুরজ থাপারের জন্যে ন্যাড়া হলেন স্ত্রী দীপ্তি! কারণ শুনলে চমকে যাবেন

Sooraj Thapar-Dipti Dhyani: অভিনেতা সুরজ থাপারের জন্যে ন্যাড়া হলেন স্ত্রী দীপ্তি! কারণ শুনলে চমকে যাবেন

ন্যাড়া হওয়ার পরের ছবিও আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে লিখেছেন, ‘তোমার জন্য’। স্বামীর জন্য কেন এমন করলেন তিনি?

  • Share this:

    #মুম্বই: ন্যাড়া হলেন অভিনেতা সুরজ থাপারের স্ত্রী দীপ্তি ধ্যানি। ন্যাড়া হওয়ার পরের ছবিও আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে লিখেছেন, ‘তোমার জন্য’। স্বামীর জন্য কেন এমন করলেন তিনি? কারণ শুনলে চমকে উঠতে হয়।

    সংবাদমাধ্যমের খবর, গত বছর কোভিডে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা সুরজ। আইসিউইউ (ইনটেনসিভ কেয়ার ইউনিট)-তে ভর্তি করা হয়েছিল তাঁকে। ৭০ শতাংশ ফুসফুস কাজ করা বন্ধ করে দিয়েছিল। বাঁচানো মুশকিল ছিল অভিনেতাকে। সেই সময়ে তাঁর স্ত্রী দীপ্তি তিরুপতি বালাজী মন্দিরে গিয়ে মানত করেছিলেন, তাঁর স্বামী সুস্থ হয়ে উঠলে তিনি তাঁর মাথার সব চুল কেটে ফেলে ন্যাড়া হয়ে যাবেন। তার পরে কঠিন চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন সুরজ। সম্প্রতি সেই মানত পূর্ণ করলেন দীপ্তি। কেটে ফেললেন মাথার সব চুল।

    View this post on Instagram

    A post shared by Dipti Thapar (@diptisthapar)

    সুরজ এক সাক্ষাৎকারে নিজের স্ত্রীর এই সিদ্ধান্ত নিয়ে কথা বলেন। তিনি জানান, এমন এক জন জীবন সঙ্গী পেয়ে তিনি আপ্লুত। নিজেকে ভাগ্যবান বলে মনে করেন সুরজ। তাঁর কথায়, ‘‘আমি যখন সুস্থ হয়ে লীলাবতি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম, তখন দীপ্তি আমাকে বলে যে ও মানত করেছে। আমি চমকে উঠি। ওকে নিষেধ করি সব চুল কেটে ফেলতে। জিজ্ঞাসা করি, কোনও ভাবে কি অর্ধেক চুল কেটে ফেললে হবে না? দীপ্তি কোনও ভাবেই রাজি হয়নি। সে তার সিদ্ধান্তে অটল।’’ সুরজ জানালেন, দীপ্তির কাছে তাঁর মাথার চুলের থেকে বেশি দামি আমার জীবন।

    আরও পড়ুন: গর্ভাবস্থাতেও ফ্যাশনিস্তা সোনম কাপুর, দেখুন হবু মায়ের চটকদার ছবি

    নিজের নতুন ‘লুক’ নিয়ে খুবই স্বচ্ছন্দ দীপ্তি। ওড়না দিয়ে মাথা ঢাকার চেষ্টাও করেন না তিনি। সুরজ সেই কথা জানিয়ে বললেন, ‘‘আমাকে যদি ন্যাড়া হতে বলা হয়, কতটা সাহস পাব আমি জানি না। কিন্তু চুল ছেটে ফেলার সময়ে দীপ্তি মন্দিরে বসে হাসিমুখে ঈশ্বরের নাম নিচ্ছিল। আমাদের দু’জনের জন্যেই সেই মুহূর্তটা খুবই আবেগপূর্ণ ছিল। কিন্তু দীপ্তির সাহস এবং আত্মবিশ্বাসের সামনে সব কিছুই ফিকে হয়ে গিয়েছিল। আমার স্ত্রীকে খুবই সুন্দর দেখাচ্ছে। সে কথা মানতেই হবে।’’

    আরও পড়ুন: এত ভারী! পৃথ্বীরাজের চরিত্রের জন্য কত কিলোর ওজনের পোশাক পরে অভিনয় করেছেন অক্ষয়?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywod, Bollywood actor, Television Actor

    পরবর্তী খবর