Home /News /entertainment /
Aamir Khan : দুই প্রাক্তন স্ত্রী, সন্তানদের অবহেলা থেকে বিচ্ছেদের কারণ, জীবনের নানা বাঁকে অকপট আমির

Aamir Khan : দুই প্রাক্তন স্ত্রী, সন্তানদের অবহেলা থেকে বিচ্ছেদের কারণ, জীবনের নানা বাঁকে অকপট আমির

Aamir Khan

Aamir Khan

Aamir Khan: এমনকী রিনা দত্তের (Reena Dutta) সঙ্গে তাঁর প্রথম বিবাহবিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন

  • Share this:

মুম্বই : সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমির খান (Aamir Khan) তাঁর সন্তান জুনেইদ খান (Junaid Khan) এবং ইরা খান (Ira Khan) সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়েছেন। এমনকী রিনা দত্তের (Reena Dutta) সঙ্গে তাঁর প্রথম বিবাহবিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন।

বলিউড অভিনেতা আমির খান নিউজ ১৮ ইন্ডিয়ার সঙ্গে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন কেরিয়ারের জন্য পরিবারের সঙ্গে বেশি সময় না কাটাতে পারার কথা। এর জন্য অনুশোচনাও করেছেন। রিনা দত্তের সঙ্গে তাঁর প্রথম বিবাহ থেকে সন্তান জুনেইদ এবং ইরা সম্পর্কেও কথা বলেছেন সাক্ষাৎকারে। অভিনেতার ছেলে যশ রাজ চোপড়ার মহারাজা (Maharaja) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করবে। আমির জানিয়েছেন, জুনেইদ দীর্ঘদিন ধরে অভিনয়ের প্রতি আকৃষ্ট ছিলেন এবং বেশ কয়েকটি স্ক্রিন টেস্টের জন্য উপস্থিত ছিলেন। সুযোগ পাওয়ার জন্য কখনই কাউকে বলেননি যে তিনি আমির খানের ছেলে। আমির বলেন, "জুনেইদ শীঘ্রই ইন্ডাস্ট্রিতে পা রাখছে। আমি সবসময় আমার বাচ্চাদের বলেছি যে তারা যা শিখতে চায় আমি তাদের সমর্থন করব। একবার জুনেইদ আমার কাছে এসে বলল যে সে থিয়েটার শিখতে চায়। আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম যে তার চলচ্চিত্রে কোনও আগ্রহ আছে কি না, উত্তরে ছেলে বলেছিল চলচ্চিত্রে তার আগ্রহ থাকলেও সে থিয়েটারের প্রতি বেশি আগ্রহী এবং এটাই শিখতে চায়।"

আরও পড়ুন : গরম পড়তেই ঋতুস্রাব চক্রে গণ্ডগোল? খাদ্যতালিকা থেকে বাদ দিন এই খাবারটি

এরপর জুনেইদ একটি নাটকের স্কুলে ভর্তি হন এবং সেখানে ২ বছরের জন্য প্রশিক্ষণ নেন। সেই সঙ্গে একটি কোম্পানিতে এক বছর কাজও করেন। তার পরে মুম্বইয়ে ফিরে আসেন এবং শহরে প্রায় ৫-৬টি নাটক করেন। যেখানেই কোনও ছবির কাস্টিংয়ের জন্য স্ক্রিন টেস্টিং হত জুনেইদ সেখানে পৌঁছে যেতেন। তিনি মীরা নায়ারের স্ক্রিন টেস্টের জন্যও যেতেন। নিজের যোগ্যতায় এগিয়ে গিয়েছেন এভাবে জুনেইদ। থিয়েটার শিখেছেন। নাটক করেছেন। কাজের জন্য ১৫-২০ জায়গা থেকে প্রত্যাখ্যাতও হয়েছেন। কাকতালীয়ভাবে, আদিত্য চোপড়া তাঁর একটি স্ক্রিন টেস্ট দেখেছিলেন এবং এটি পছন্দ করেছিলেন। তাঁকে একটি স্ক্রিপ্টও অফার করেছিলেন তিনি, বলেছেন আমির।

আরও পড়ুন : দিনের এই নির্দিষ্ট সময়ে চুমুক দিন জলের গ্লাসে, সুস্থতা আপনার হাতের মুঠোয়

আরও পড়ুন : ঋতুস্রাবের যন্ত্রণা কম থেকে দৃষ্টি উন্নত, একে জাতীয় মশলা করার দাবি শেফ রণবীরের

আমির খান তাঁর মেয়ে ইরা খানের বিষয়েও বিস্তারিত জানিয়েছেন। মানসিক স্বাস্থ্য সমস্যার লোকেদের সাহায্য করার বিষয়ে তাঁর মেয়ের উচ্চাকাঙ্ক্ষার বিষয়েও মুখ খুলেছেন আমির। ইরা অলাভজনক একটি কোম্পানি খুলেছেন। যা মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে। তিনি দেশের মানসিকভাবে বিপর্যস্ত মানুষদের সাহায্য করতে চান। আমির জানিয়েছেন, এটি তাঁর আগ্রহের ক্ষেত্র এবং তিনিও তাঁর মেয়ের সঙ্গে এই বিষয়টি নিয়ে কাজ করছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Aamir Khan, Bollywood

পরবর্তী খবর