• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 83 Trailer: ভারতের বুকে ৮৩ আবার নেমে এল ! 83-র ট্রেলার দেখেই মুগ্ধ দর্শক

83 Trailer: ভারতের বুকে ৮৩ আবার নেমে এল ! 83-র ট্রেলার দেখেই মুগ্ধ দর্শক

83

83

83 Trailer: ট্রেলার দেখেই কেঁদে উঠছেন মানুষ। কপিল দেবের আদলে মাঠ থেকে যখন ছক্কা হাকাচ্ছেন রণবীর সিং, তখন তা সোজা এসে গেঁথে যাচ্ছে মনে। ভারতীয় ক্রিকেট দলের '৮৩' স্পিরিটে মেতে উঠছে গোটা দেশ।

  • Share this:

    #মুম্বই:  ১৯৮৩ সাল (83 Trailer)। লর্ডসের মাঠে ভারতের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ। গোটা দেশের নজর টিকেছিল সেই দিন ওই মাঠে। কপিল দেবের (Kapil Dev) এক ক্যাচ সে-দিন জিতেছিল গোটা দেশবাসীর মন। এক ক্যাচে কেল্লাফতে। ঐতিহাসিক জয় হয় ভারতের। কিন্তু তার আগে পর্যন্ত প্রতি পদক্ষেপে মুশকিলেই পড়তে হয়েছিল ভারতীয় টিমকে। ৮৩ সালের এই ম্যাচ এবং কপিল দেবের (Kapil Dev) ব্যাটের ছক্কা যেন আজও ভারতবাসীর বুকে উত্তেজনা তৈরি করে। ওই বছরেই ভারত প্রথম জিতে নেয় বিশ্বকাপ (1983 World Cup)।

    খেলা শুরু হলেই আজও ভারতীয়রা যেন যেন মনে মনে ৮৩র রাত কামনা করেন। আর একবার ভারতে নেমে আসুক ৮৩ সাল। তবে এবার খেলায় নয় সিনেমার পর্দায় আসতে চলেছে ৮৩ সেই রোমাঞ্চ ((83 Trailer))। গায়ে কাঁটা দেওয়া বাস্তব গল্পে মেতে উঠতে চলেছে বলিউড।

    মুক্তি পেয়েছে রণবীর সিং (Ranveer singh) অভিনীত ছবি "83"-র ট্রেলার। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাঁর মেক আপ নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তৈরি হয়েছিল। রণবীর বরাবর ভাল অভিনেতা। ট্রেলার (83 Trailer) দেখেই গোটা দেশ চোখের জলে ভাসছে। এই ছবি মুক্তি পেলে আবার একটা ব্লক অফিস কাঁপানো হিট হবে তাতে কোনও সন্দেহই নেই। শিলমোহর দিয়ে দিয়েছেন ইতিমধ্যে অনেকেই।

     আরও পড়ুন: 'টিপ টিপ বরষা পানি' গানে চোখ মারা থেকে 'হীরা-পান্না'য় ভাইরাল শ্রুতি দাস !

    এই ছবিতে রণবীর সিং ছাড়াও অভিনয় করেছেন তাহির রাজ বাসিন, জীভা, সাকিব সালেম, যতীন সর্না, চিরাগ পাটিল, দীনকর শর্মা, নিশান্ত ধাইয়া, হার্দি সান্ধু, সাহিল খট্টর, অ্যামি বির্ক, আদিনাথ কোঠারি, ধাইরা করওয়া, আর বদ্রী, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি। কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika padukone) ।

    আরও পড়ুন: আফ্রিকার যুবকের গলায় শাহরুখের গান ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

    ইংরেজি বলতে জানতেন না সে সময় কপিল দেব। শুধু জানতেন তিনি দেশের হয়ে খেলতে এসেছেন। ১৯৪৭ সালে ভারত স্বাধীনতা পায় ঠিকই। কিন্তু ভারতের জয় তখনও মেনে নিতে শেখেনি ব্রিটিশরা।

    পরাধীন থাকা একটা দেশ নাকি নিয়ে যাবে বিশ্বকাপ! এ যেন ভাবনার অতীত ছিল। কিন্তু প্রতি পদক্ষেপে ধাক্কা খেয়ে এগিয়ে যাওয়া কপিল দেব ও ভারতীয় দল সেদিন খেলার মাঠে যে ঝড় তুলেছিলেন, সেটা একটা বিপ্লব ছিল। গোটা বিশ্ব বুঝে গিয়েছিল এই দেশ মাথা নিচু করার জন্য নয়, উচুঁ করে বাঁচতে জানে। ৮৩ র এই ঐতিহাসিক জয়ের গল্প বলবে "83" (83 Trailer)!

    কপিল দেবের (Kapil Dev0 জীবনের নানা দিক উঠে আসবে এই ছবিতে। দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে একেবারে অন্য রূপে। তবে সামনে ট্রেলার আসতেই নেটিজেনরা হই-চই শুরু করে দিয়েছেন। ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি (83 Trailer)।

    তার আগে ট্রেলার (83 Trailer)  দেখেই কেঁদে উঠছেন মানুষ। কপিল দেবের আদলে মাঠ থেকে যখন ছক্কা হাকাচ্ছেন রণবীর সিং, তখন তা সোজা এসে গেঁথে যাচ্ছে মনে। ভারতীয় ক্রিকেট দলের '৮৩' স্পিরিটে মেতে উঠছে গোটা দেশ।

    Published by:Piya Banerjee
    First published: