Home /News /education-career /
Recruitment 2021: UPSC-তে স্বপ্নের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, আজই আবেদন করুন

Recruitment 2021: UPSC-তে স্বপ্নের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, আজই আবেদন করুন

Recruitment 2021

Recruitment 2021

বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীদের আগামী ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। (Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (Union Public Service Commission) তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার (Sub Divisional Engineer) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন (Recruitment 2021)। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে upsc.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন (Recruitment 2021)।

UPSC Recruitment 2021: আবেদনের তারিখপ্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীদের আগামী ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ডিআরডিও-তে নিয়োগের আবেদন প্রক্রিয়া শুরু, দেরি না করে আজই আবেদন করুন!

UPSC Recruitment 2021: শূন্য পদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ৬টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে।

UPSC Recruitment 2021: বিশেষ ঘোষণাসম্পূর্ণ ভাবে জমা দেওয়া অনলাইন আবেদনপত্র প্রিন্ট করার শেষ তারিখ ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত। ইন্টারভিউয়ের দিন সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের UPSC-তে অন্যান্য ডকুমেন্টের সঙ্গে তাদের অনলাইন আবেদনের প্রিন্টআউট সঙ্গে আনতে হবে। যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের জন্য প্রার্থীরা এই লিঙ্কটি ব্যবহার করতে পারেন https://www.upsc.gov.in/sites/default/files/Advt-No-18-2021-Eng-101221.pdf

আরও পড়ুন: 'মহিলাদের স্বাধীনতাই সমাজ ও পরিবারে অশান্তির মূল কারণ', CBSE দশমের প্রশ্নপত্র ঘিরে তুমুল বিতর্ক!

UPSC Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতাউল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

UPSC Recruitment 2021: বয়সসীমাপ্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৩৫ বছরের মধ্যে হতে হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (Union Public Service Commission)
পদের নাম:সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার
শূন্য পদের সংখ্যা:
কাজের স্থান:কিছু জানানো হয়নি
কাজের ধরন:সরকারি
নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ৩০.১২.২০২১

UPSC Recruitment 2021: আবেদন ফিএসবিআই-এর যে কোনও শাখায় গিয়ে নগদ বা নেট ব্যাঙ্কিং/ ভিসা/মাস্টার ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে প্রার্থীদের ২৫ টাকা দিতে হবে। SC/ST/PwBD/মহিলা প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। আরও বিশদ বিবরণের জন্য প্রার্থীরা UPSC-এর অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে পারেন। আরও বিশদ বিবরণের জন্য প্রার্থীরা UPSC-এর অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে পারেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News, UPSC