• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Recruitment 2021: ডিআরডিও-তে নিয়োগের আবেদন প্রক্রিয়া শুরু, দেরি না করে আজই আবেদন করুন!

Recruitment 2021: ডিআরডিও-তে নিয়োগের আবেদন প্রক্রিয়া শুরু, দেরি না করে আজই আবেদন করুন!

Recruitment 2021

Recruitment 2021

প্রার্থীদের উল্লিখিত বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। (Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (Defence Research and Development Organisation) তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্রেন্টিস (Apprentice) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন(Recruitment 2021)। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের অফিসিয়াল ওয়েবসাইটে drdo.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন (Recruitment 2021)।

DRDO Apprentice Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীদের উল্লিখিত বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: 'মহিলাদের স্বাধীনতাই সমাজ ও পরিবারে অশান্তির মূল কারণ', CBSE দশমের প্রশ্নপত্র ঘিরে তুমুল বিতর্ক!

DRDO Apprentice Recruitment 2021: শূন্য পদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১১টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে।

DRDO Apprentice Recruitment 2021: বিশেষ ঘোষণা প্রার্থীদের সঙ্গে সমস্ত রকম যোগাযোগ শুধুমাত্র ই-মেইলের মাধ্যমে করা হবে। যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের জন্য আগ্রহী প্রার্থীরা এই লিঙ্কটি http://davp.nic.in/WriteReadData/ADS/eng_10301_113_2122b.pdf ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: নবোদয়া বিদ্যালয়ে বিভিন্ন পদে নিয়োগ, জানুন আবেদনের নিয়ম

DRDO Apprentice Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা যে সকল প্রার্থীরা অনলাইনে আবেদন করতে ইচ্ছুক, তাঁদের নির্দিষ্ট পদে আবেদনের জন্য দশম শ্রেণী পাশ হতে হবে। নতুন পাশ করা প্রার্থীরা (২০১৮, ২০১৯, ২০২০ এবং ২০২১ সালে পাশ করা) শুধুমাত্র আবেদন করতে পারবেন। ২০১৮ সালের আগে পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদনের যোগ্য নয়।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ডিফেন্স রিসার্চ এবং ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (Defence Research and Development Organisation)
পদের নাম: অ্যাপ্রেন্টিস
শূন্য পদের সংখ্যা: ১১
কাজের স্থান:  কিছু জানানো হয়নি
কাজের ধরন: ট্রেনিং
নির্বাচন পদ্ধতি:  শর্টলিস্ট
আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:  কিছু জানানো হয়নি
বেতনক্রম:  কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:  অনলাইন

আবেদনের শেষ দিন: কিছু জানানো হয়নি

DRDO Apprentice Recruitment 2021: নির্বাচন পদ্ধতি চলমান মহামারির কারণে কোনও সাক্ষাৎকার নেওয়া হবে না। এই উদ্দেশ্যে ডিরেক্টর, ডিফেন্স ল্যাবরেটরি, যোধপুর দ্বারা গঠিত বোর্ড আবেদনপত্রের মধ্য দিয়ে প্রার্থীদের বাছাই করবে। প্রার্থীদের মেধার ভিত্তিতে নির্বাচন করা হবে। শুধুমাত্র নির্বাচিত প্রার্থীদের অফার লেটারের মাধ্যমে জানানো হবে।

DRDO Apprentice Recruitment 2021: আবেদন পদ্ধতি প্রার্থীদের তাদের আবেদনপত্রের স্ক্যান করা কপি ই-মেইলের মাধ্যমে director@dl.drdo.in-এ পাঠাতে হবে। আরও বিশদে জানার জন্য প্রার্থীরা DRDO-এর অফিসিয়াল সাইট চেক করতে পারেন

Published by:Raima Chakraborty
First published: