Home /News /education-career /
Oil India Recruitment 2022: অয়েল ইন্ডিয়া-তে প্রচুর কর্মী নিয়োগ! গ্রেড সি এবং গ্রেড বি পদে শীঘ্র আবেদন করুন

Oil India Recruitment 2022: অয়েল ইন্ডিয়া-তে প্রচুর কর্মী নিয়োগ! গ্রেড সি এবং গ্রেড বি পদে শীঘ্র আবেদন করুন

Indian Oil Limited

Indian Oil Limited

Oil India Recruitment 2022: প্রার্থীদের আগামী ১৫ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি অয়েল ইন্ডিয়া লিমিটেডের (Oil India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে গ্রেড সি এবং গ্রেড বি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা অয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Oil India Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৫ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Oil India Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৫৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ৫০টি শূন্যপদ গ্রেড বি পদের জন্য এবং ৫টি শূন্যপদ গ্রেড সি পদের জন্য ধার্য করা হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাঅয়েল ইন্ডিয়া লিমিটেড (Oil India Limited)
পদের নামগ্রেড সি এবং গ্রেড বি
শূন্যপদের সংখ্যা ৫৫
কাজের স্থান কিছু জানানো হয়নি
কাজের ধরন: কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকম্পিউটার ভিত্তিক পরীক্ষা (CBT), গ্রুপ ডিসকাশন (GD)/গ্রুপ টাস্ক (GT), এবং ব্যক্তিগত ইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি ও  আবেদনের শেষ দিনঅনলাইন। ১৫.০৩.২০২২

Oil India Recruitment 2022: আবেদন ফি জেনারেল/ওবিসি (এনসিএল) বিভাগের জন্য আবেদনের ফি হল ৫০০ টাকা। SC/ST/PwBD/EWS/Ex-Servicemen-এর জন্য আবেদন ফি-তে ছাড় দেওয়া হয়েছে।

আরও পড়ুন- মাধ্যমিক পরীক্ষায় বসেছে মূক-বধির ছাত্রী ঈশিতা! উচ্চশিক্ষার স্বপ্ন দেখছেন মা-বাবা

Oil India Recruitment 2022: নির্বাচন পদ্ধতি যোগ্য/শর্টলিস্ট করা প্রার্থীদের একটি কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (CBT), গ্রুপ ডিসকাশন (GD)/গ্রুপ টাস্ক (GT), এবং ব্যক্তিগত ইন্টারভিউ-এর জন্য উপস্থিত হতে হবে।

Oil India Recruitment 2022: আবেদন পদ্ধতি OIL-এর অফিসিয়াল ওয়েবসাইট oil-india.com-এ যেতে হবে হোমপেজে কেরিয়ার ট্যাবে ক্লিক করতে হবে বিজ্ঞাপনে দেওয়া অনলাইন আবেদনের লিঙ্কে ক্লিক করতে হবে নাম রেজিস্ট্রেশন করতে হবে আবেদনপত্র পূরণ করতে হবে ছবি এবং সিগনেচার আপলোড করতে হবে আবেদন ফি প্রদান করতে হবে ভবিষ্যতের সুবিধার্থে আবেদনপত্রের একটি প্রিন্ট আউট করিয়ে নিতে হবে

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Oil India Recruitment 2022

পরবর্তী খবর