Home /News /education-career /

NTPC Recruitment 2021|| অ্যাসিস্ট্যান্ট ল অফিসার পদে নিয়োগ করবে এনটিপিসি লিমিটেড! কীভাবে আবেদন করবেন? জানুন...

NTPC Recruitment 2021|| অ্যাসিস্ট্যান্ট ল অফিসার পদে নিয়োগ করবে এনটিপিসি লিমিটেড! কীভাবে আবেদন করবেন? জানুন...

NTPC Limited recruitment 2021: বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৭ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এনটিপিসি লিমিটেডের (NTPC Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ল অফিসার (assistant law officer) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এনটিপিসি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৭ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: প্রচুর পদে সহকারী অধ্যাপক নিয়োগ, পাবলিক সার্ভিস কমিশনে ফের স্বপ্নের চাকরির হাতছানি...

শূন্য পদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ:

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১০টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত অ্যাসিস্ট্যান্ট ল অফিসার পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা এনটিপিসি লিমিটেড (NTPC Limited)
পদের নাম অ্যাসিস্ট্যান্ট ল অফিসার
শূন্য পদের সংখ্যা ১০
কাজের স্থান কিছু জানানো হয়নি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা প্রার্থীদের ন্যূনতম ৬০% নম্বর (SC/PWD প্রার্থীদের জন্য ৫৫%)-সহ আইনে স্নাতক ডিগ্রি (LLB বা সমতুল্য ডিগ্রি)
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ৭.০১.২০২২

বিশেষ ঘোষণা:

যোগ্য প্রার্থীদের অবশ্যই CLAT-2021 (Common Law Admission Test-2021) স্নাতকোত্তর প্রোগ্রামের জন্য (ন্যাশনাল ল ইউনিভার্সিটিগুলির কনসোর্টিয়াম দ্বারা পরিচালিত) উপস্থিত থাকতে হবে। NTPC-তে এই বিজ্ঞাপনের জন্য আবেদনকারী প্রার্থীদের মধ্যে থেকে CLAT 2021 পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রামের পারফরম্যান্সের ভিত্তিতে ডকুমেন্ট যাচাইয়ের জন্য প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে।

আরও পড়ুন: পাবলিক সার্ভিস কমিশনে বিপুল পদে নিয়োগ, কী ভাবে আবেদন করবেন? জানুন...

বয়সসীমা:

এনটিপিসি-তে অনলাইন আবেদনের শেষ তারিখ অনুযায়ী বয়সের ঊর্ধ্ব সীমা ৩০ বছর ধার্য করা হয়েছে। সরাসরি আবেদনের লিঙ্ক-https://careers.ntpc.co.in/2021_CLAT_Adv_122021/index.php

উল্লিখিত পদে আবেদনের পূর্বে প্রার্থীদের আবেদনপত্রটি ভালো করে পড়ে নিয়ে তবেই আবেদন করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা:

CLAT যোগ্যতা ছাড়াও, প্রার্থীদের ন্যূনতম ৬০% নম্বর (SC/PWD প্রার্থীদের জন্য ৫৫%)-সহ আইনে স্নাতক ডিগ্রি (LLB বা সমতুল্য ডিগ্রি (স্বীকৃত ভারতীয় বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে পূর্ণকালীন ডিগ্রি) থাকতে হবে। প্রার্থীদের বার কাউন্সিলের অধীনে নিজেদের নাম রেজিস্ট্রেশন করাতে হবে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: NTPC, Recruitment 2021

পরবর্তী খবর