Home /News /education-career /
Job Vacancy: সুপ্রিম কোর্টের অধীনে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আবেদনের শেষ দিন ১৪ মে!

Job Vacancy: সুপ্রিম কোর্টের অধীনে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আবেদনের শেষ দিন ১৪ মে!

Job Vacancy: supreme court recruitment 2022

Job Vacancy: supreme court recruitment 2022

Job Vacancy: Supreme Court Recruitment 2022: প্রার্থীদের আগামী ১৪ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সুপ্রিম কোর্টের (Supreme Court) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জুনিয়র ট্রান্সলেটর পদে নিয়োগের জন্য (Job Vacancy) আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরাসুপ্রিম কোর্টের  (Supreme Court) অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Supreme Court Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে আজ অর্থাৎ ১৮ এপ্রিল, ২০২২ থেকে। প্রার্থীদের আগামী ১৪ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - কোনওভাবেই আরসিবি প্লেয়ারদের সঙ্গে হাত মিলিও না! দিল্লির প্লেয়ারদের জোর নিষেধ, কিন্ত কেন...

Supreme Court Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ২৫টি শূন্যপদে নিয়োগ (Job Vacancy) করা হবে বলে জানানো হয়েছে।

Supreme Court Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ ইংরেজি থেকে অহমিয়া- ২টি পদ ইংরেজি থেকে বাংলা- ২টি পদ ইংরেজি থেকে তেলেগু- ২টি পদ ইংরেজি থেকে গুজরাতি- ২টি পদ ইংরেজি থেকে উর্দূ- ২টি পদ ইংরেজি থেকে মরাঠি- ২টি পদ ইংরেজি থেকে তামিল- ২টি পদ ইংরেজি থেকে কন্নড়- ২টি পদ ইংরেজি থেকে মলয়ালম- ২টি পদ ইংরেজি থেকে মণিপুরি- ২টি পদ ইংরেজি থেকে ওড়িয়া- ২টি পদ ইংরেজি থেকে পঞ্জাবি- ২টি পদ ইংরেজি থেকে নেপালি- ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: সুপ্রিম কোর্ট (Supreme Court)

পদের নামজুনিয়র ট্রান্সলেটর
শূন্যপদের সংখ্যা২৫
কাজের স্থাননয়াদিল্লি
কাজের ধরণসরকারি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাগেট বিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ১৪.০৫.২০২২

Supreme Court Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে main.sci.gov.in যেতে হবে হোমপেজে “Recruitments”-এ ক্লিক করতে হবে “Apply for Court Assistant – Junior Translator”-এ লিঙ্কে ক্লিক করতে হবে প্রার্থীরা সরাসরি এই লিঙ্ক https://jobapply.in/SC2022Translator/ থেকেও আবেদন করতে পারেন৷  আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করতে হবে আবেদন ফি জমা দিয়ে ফর্ম জমা দিতে হবে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি কপি প্রিন্ট আউট করিয়ে নিতে পারেন৷

Published by:Debalina Datta
First published:

Tags: Job Vacancy, Supreme Court, Vacancy

পরবর্তী খবর