TCS Recruitment Drive 2021: চাকরি থেকে বিরতি নিয়েছিলেন? দারুণ কাজের সুযোগ দিচ্ছে TCS! জানুন

দারুণ কাজের সুযোগ দিচ্ছে TCS! জানুন

সংস্থার তরফে জানানো হয়েছে এটি সব থেকে বড় রিক্রুটমেন্ট ড্রাইভ হতে চলেছে। (TCS Recruitment Drive 2021)

  • Share this:

#নয়াদিল্লি: একটি দুর্দান্ত পদক্ষেপ নিয়েছে টাটা কনসালটেন্সি সার্ভিস (Tata Consultancy Services), সংক্ষেপে TCS। যে সব মহিলার চাকরি জীবনে একটি লম্বা গ্য়াপ রয়েছে এবার তাঁদের চাকরি দিতে বিশেষ উদ্য়োগ নিল সংস্থাটি। সংস্থার তরফে জানানো হয়েছে এটি সব থেকে বড় রিক্রুটমেন্ট ড্রাইভ হতে চলেছে। (TCS Recruitment Drive 2021)

TCS এর তরফে এবিষয়ে একটি বিবৃতি দেওয়া হয়েছে। ওই বিবৃতিতে বলা হয়েছে, “যাঁরা বুদ্ধিমান এবং যাঁদের মধ্য়ে ক্ষমতা রয়েছে তাঁদের অবশ্য়ই সুযোগ দেওয়া হবে। এই রিক্রুটমেন্ট ড্রাইভের মাধ্য়মে মহিলারা ফের নতুন করে নিজেদের কর্মজীবন শুরু করতে পারবেন।”

এ বিষয়ে মহিলাদের উদ্দেশে সংস্থাটি জানিয়েছে, “তাহলে আর দেরি নয়। একদম স্টেজের মাঝখানে আসুন মহিলারা। নিজের দিকে সবাইকে আকর্ষিত করুন এবং TCS-এর সঙ্গে দুর্দান্ত কাজের ভাগিদার হোক।”

এখানেই শেষ নয়, প্রার্থীদের উৎসাহিত করে TCS এর তরফে বলা হয়েছে, “প্রতিটি মানুষের মধ্য়ে যে বুদ্ধিমত্তা রয়েছে তা আমরা লালন করি। আমরা বিশ্বাস করি তারা নিজেদের দক্ষতা দিয়ে গোটা বিশ্বকে পরিবর্তন করতে পারে। কেউ যদি নিজেকে তাদের মধ্য়ে মনে করে তাহলে তাঁদের আহ্বান রইল। সেই সব মানুষদের জন্য় বিশেষ রিক্রুটমেন্ট প্রোগ্রাম ডিজাইন করা হয়েছে।”

আরও পড়ুন: আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

TCS-এর তরফে বলা হয়েছে, এই কেরিয়ার রিক্রুটমেন্ট মাধ্য়মে শুধুমাত্র যে নিজের মধ্য়ে থাকা দক্ষতা আরও বাড়ানো সম্ভব হবে তা নয়, কোনও নির্দিষ্ট বিষয় নিয়ে কাজ করার একটি বৃহৎ সুযোগ পাওয়া যাবে। নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে এবং যাঁদের CV সিলেক্ট হবে তাঁদের মেলের মাধ্য়মে জানিয়ে দেওয়া হবে।

কারা আবেদন করতে পারবেন? যাঁদের অতীতে ২ বছর থেকে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁরা আবেদন করতে পারবেন। এবং আবেদনকারীকে অবশ্য়ই স্নাতক বা স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে।
ম্যান্ডেটারি স্কিল SQL সার্ভার DBA লিনাক্স অ্য়াডমিনিস্ট্রেটর (Linax Administrator) নেটওয়ার্ক অ্য়াডমিন (Network Admin) মেনফ্রেম অ্য়াডমিন (Mainframe Admin) অটোমেশন টেস্টিং (Automation Testing) পারফর্ম্যান্স টেস্টিং কনসালটেন্ট (Performance Testing Consultant) অ্য়াঙ্গুলার জে এস (Angular JS) ওরাকেল ডিবিএ (Oracle DBA) সিট্রিক্স অ্য়াডমিনিস্ট্রেটর (Ctrix Administrator) জাভা ডেভেলপার (Java Developer) ডটনেট ডেভেলপার (Dotnet Developer) অ্য়ান্ড্রয়েড ডেভেলপার (Android Developer) আই ও এস ডেভেপলার (IOS Developer) উইন্ডোজ অ্য়াডমিন (Windows Admin) পাইথন ডেভেলপার (Python Developer) পি এল এস কিউ এল (PLSQL)

আরও বিশদে জানতে ক্লিক করুন এখানে

Published by:Raima Chakraborty
First published: