Sanad Television Recruitment 2021: ৩৯ শূন্যপদে নিয়োগ করবে লোকসভা টিভি, জানুন

৩৯ শূন্যপদে নিয়োগ করবে লোকসভা টিভি, জানুন

এক বছরের চুক্তি ভিত্তিতে নিয়োগ হবে। পরে কাজের দক্ষতার ভিত্তিতে সেই চুক্তি বাড়ানো হতে পারে (Sanad Television Recruitment 2021)।

  • Share this:

#নয়াদিল্লি: বেশ কয়েকটি শূন্যপদে নিয়োগ করবে সংসদ টেলিভিশন (Sansad Television)। ইতিমধ্যে সেই শূন্যপদগুলি পূরণের জন্য বিজ্ঞাপন প্রকাশ করেছে তারা। মোট ৩৯টি নিয়োগ করা হবে। তবে সব শূন্যপদগুলির জন্য এক বছরের চুক্তি ভিত্তিতে নিয়োগ হবে। পরে কাজের দক্ষতার ভিত্তিতে সেই চুক্তি বাড়ানো হতে পারে।

ইচ্ছুক ও আগ্রহী প্রার্থীদের তাঁদের নিজেদের আবেদনপত্র নির্দিষ্ট ইমেল আইডিতে পাঠাতে হবে। ইমেল আইডি হল- sansadtvadvt@gmail.com।

কত দিনের মধ্যে আবেদন করতে হবে?

এই বিজ্ঞাপন প্রকাশের ২১ দিনের মধ্যে নির্দিষ্ট মেল আইডি-তে নিজেদের আবেদনপ্তর মেল করতে হবে। বিজ্ঞাপনটি চলতি মাসের সাত তারিখ অর্থাৎ ৭ জুলাই ২০২১-এ পার্লামেন্ট অফ ইন্ডিয়া (Parliament of India) ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। সেই দিন থেকে আগামী ২১ দিন গণনা করে তার মধ্যে আবেদনপত্র পাঠালে তবেই সেই আবেদনপত্র গ্রাহ্য হবে।

কোন কোন শূন্যপদে নিয়োগ করা হবে?

হিউম্যান রিসোর্স ম্যানেজার (HR Manager), ডিজিট্যাল হেড (Digital Head), সিনিয়র প্রোডিউসার ইংরেজি ভাষার জন্য (Senior Producer), গ্রাফিক্স প্রোমো জি এফ এক্স আর্টিস্ট (Graphics Promo GFX Artist), গ্রাফিক্স স্কেচ আর্টিস্ট (Graphics Sketch Artist), সিনিয়র সোশাল মিডিয়া কনটেন্ট রাইটার (Senior Social Media Content Writer) এবং ওয়েবসাইট ম্যানেজার (Website Manager) পদে এক জন করে নিয়োগ করা হবে।

অ্যাঙ্কর/ প্রোডিউসার (Anchor / Producer), ইংরেজি ভাষার প্রোডিউসার (Producer), গ্রাফিক্স জি এফ এক্স আর্টিস্ট (Graphics GFX Artist), সিনিয়র ভিডিও এডিটর (Senior Video Editor), সোশাল মিডিয়া হ্যান্ডেল ম্যানেজার (Social Media Handles Manager) পদগুলির জন্য ২টি করে শূন্যপদ রয়েছে।

এবং গ্রাফিক্স প্যানেল জি এফ এক্স অপারেটর অ্যান্ড সুইচার (Graphics Panel GFX Operator and Switcher) পদে তিনজনকে নিয়োগ করা হবে। হিন্দি ও ইংরেজি কনটেন্ট রাইটার (Content Writer) পদে চারজনকে নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট প্রোডিউসার (Assistant Producer) পদে ৫ জনকে নিয়োগ করা হবে। এবং জুনিয়র ভিডিও এডিটর পদে ৬জনকে নিয়োগ করা হবে।

বয়সসীমা-

যে সব আগ্রহী প্রার্থী আবেদন করবেন তাঁদের বয়স ৩৫ বছর থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে।

বিস্তারিত নোটিফিকেশন-

এবিষয়ে বিস্তারিত নোটিফিকেশনটি রয়েছে পার্লামেন্ট অফ ইন্ডিয়া লোকসভা (Lok Sabha) ওয়েবসাইটে। যাঁরা ওই পদগুলির জন্য আবেদন করতে ইচ্ছুক তাঁরা আগে নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে নোটিফিকেশন ভালো করে পড়ে নিন। এবং তার পর আবেদন করুন। ওয়েব অ্যাড্রেসটি হল-http://loksabhaph.nic.in/

Published by:Raima Chakraborty
First published: