Recruitment 2021|| NIT-তে নন-টিচিং পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর...

NIT-তে নন-টিচিং পদে নিয়োগ।

NIT Karnataka Recruitment 2021: যে সব প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাঁরা এই বিষয়ে আরও বিশদে জানতে NIT-র অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#বেঙ্গালুরু: ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (National Institute of Technology), কর্নাটক, সংক্ষেপে NIT, বিভিন্ন পদে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ইঞ্জিনিয়ার, SAS অ্যাসিস্ট্যান্ট, সুপারিন্টেনডেন্ট নিয়োগের কথা ঘোষণা করেছে। সম্প্রতি এক বিজ্ঞপ্তি জারি করে, কর্নাটক NIT ওই সকল পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণ করা শুরু করেছে। যে সব প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাঁরা এই বিষয়ে আরও বিশদে জানতে NIT-র অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীরা আগামী ২৪ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। এরপরে আর কোনও আবেদন গ্রহণ করা হবে না, একথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, কর্নাটক।

আরও পড়ুন: পাবলিক সার্ভিস কমিশনে স্কুলের প্রিন্সিপাল পদে শীঘ্রই নিয়োগ, আবেদনের সব তথ্য এক ক্লিকে...

আরও পড়ুন: ডিরেক্টরেট অফ সেকেন্ডারি এডুকেশনে হাজার হাজার শূন্যপদে নিয়োগ! কীভাবে আবেদন করবেন? জানুন...

আবেদনের প্রক্রিয়া:

এই লিঙ্কে ক্লিক করে প্রার্থীরা সরাসরি আবেদন করতে পারবেন- https://www.nitk.ac.in/non-teaching-positions

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, প্রার্থীদের আবেদনের পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন এবং রুলস ভালো করে পড়ে নিয়ে তার পর আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ শেষ হলে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে অ্যাপ্লিকেশনের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

আরও পড়ুন: ভারতীয় ডাক বিভাগে বিপুল শূন্যপদে নিয়োগ, দশম শ্রেণি পাশ হলে আজই আবেদন করুন...

শূন্যপদের সংখ্যা:

প্রতিষ্ঠানের তরফে মোট ৩৬ জন প্রার্থীকে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শূন্যপদের বিস্তারিত বিবরণ:

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট/ জুনিয়র ইঞ্জিনিয়ার/ SAS অ্যাসিস্ট্যান্ট: ৩২টি পদ

সুপারিন্টেনডেন্ট: ৪টি পদ

নিয়োগ সংক্রান্ত বিশেষ ঘোষণা:

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট/ জুনিয়র ইঞ্জিনিয়ার/ SAS অ্যাসিস্ট্যান্ট ও সুপারিন্টেনডেন্ট পদে আবেদনকারী প্রার্থীদের প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, অভিজ্ঞতা ইত্যাদি বিষয়ে রিক্রুটমেন্ট রুলস (২০১৯) অনুসারে নন-টিচিং পদে নির্বাচন করা হবে। প্রতিষ্ঠানের তরফে বলা হয়েছে যে, প্রার্থীদের আবেদনের পূর্বে সম্পূর্ণ রিক্রুটমেন্ট রুলস সম্পর্কে অবহিত থাকতে হবে।

ডাকযোগে আবেদন দাখিল করার পদ্ধতি:

প্রার্থীদের অনলাইন আবেদনপত্রের সঙ্গে আবেদনপত্রের আরেকটি হার্ড কপি উল্লিখিত প্রতিষ্ঠানে জমা দিত হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনপত্রের হার্ড কপি সহ অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টের সেলফ-অ্যাটাস্টেড করা ফটোকপি, এনভেলাপের ওপরে নির্দিষ্ট পদের নাম, অ্যাপ্লিকেশন নম্বর, বিজ্ঞাপন নম্বর লিখে প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে হবে। হার্ড কপি পাঠানোর শেষ দিন ২৮, সেপ্টেম্বর, ২০২১ তারিখ, বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত!

Published by:Shubhagata Dey
First published: