• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • AYUSH Ministry Recruitment 2021: কেন্দ্রীয় সরকারে বড় চাকরির সুযোগ, আবেদন করুন আজই!

AYUSH Ministry Recruitment 2021: কেন্দ্রীয় সরকারে বড় চাকরির সুযোগ, আবেদন করুন আজই!

AYUSH Ministry Recruitment 2021

AYUSH Ministry Recruitment 2021

প্রার্থীরা আগামী ২৫ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। (AYUSH Ministry Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সিসিআরএএস, আয়ুষ মন্ত্রকের (CCRAS, Ministry of Ayush) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রোগ্রাম ম্যানেজার (Program Managers) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, কী ভাবে আবেদন করবেন?

আরও পড়ুন: ৪৬০২০ টাকা বেতনে ফোরম্যান পদে নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

AYUSH Ministry Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ২৫ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইন ও অফলাইন দু’ভাবেই। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
AYUSH Ministry Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীদের মূলত প্রোগ্রাম ম্যানেজার হিসেবে নিয়োগ করা হবে।
AYUSH Ministry Recruitment 2021: আবেদনের যোগ্যতা প্রার্থীদের সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আয়ুর্বেদ, সিদ্ধ, ইউনানি এবং হোমিওপ্যাথি সিস্টেমে স্নাতক বা এমবিএ (হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন), এমবিএ (ফিনান্স)/ এম.কম ডিগ্রি থাকতে হবে। তাছাড়াও প্রার্থীদের কম্পিউটার অ্যাপ্লিকেশন বা আইটি বিষয়ে জ্ঞান থাকা আবশ্যিক।
AYUSH Ministry Recruitment 2021: বিশেষ ঘোষণা প্রার্থীদের মূলত ‘Central Sector Scheme Of Ayush Oushadhi Gunvatta Evam Uttpadan Samvardhan Yojana’ আওতায় নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। সে ক্ষেত্রে ৩১.০৩.২০২২ তারিখ পর্যন্ত চুক্তির মেয়াদ ধার্য করা হয়েছে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: সিসিআরএএস, আয়ুষ মন্ত্রক (CCRAS, Ministry of Ayush) পদের নাম: প্রোগ্রাম ম্যানেজার শূন্যপদের সংখ্যা: ৫ কাজের স্থান: নয়াদিল্লি কাজের ধরন: চুক্তি ভিত্তিক নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন ও অফলাইন আবেদনের শেষ দিন: ২৫.১১.২০২১
AYUSH Ministry Recruitment 2021: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রটি পূরণ করতে হবে। এবারে পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট সহ এই ঠিকানায় পাঠাতে ‘Drug Policy Section, Ministry of Ayush, NBCC, Office Block-III 2nd Floor, East Kidwai Nagar, New Delhi- 110023’ হবে।
Published by:Raima Chakraborty
First published: