• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Indian Navy Recruitment 2021: ২৭৫ পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে ভারতীয় নৌসেনা! আজই আবেদন করুন!

Indian Navy Recruitment 2021: ২৭৫ পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে ভারতীয় নৌসেনা! আজই আবেদন করুন!

Job Vacancy

Job Vacancy

Indian Navy Recruitment 2021: প্রার্থীরা ৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। প্রার্থীদের অনলাইনে ও অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতীয় নৌসেনার (Indian Navy) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Indian Navy Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা ৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। প্রার্থীদের অনলাইনে ও অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Indian Navy Recruitment 2021: আবেদন পদ্ধতি আবেদনপত্রের সঙ্গে সমস্ত প্রাসঙ্গিক ডকুমেন্ট ও সার্টিফিকেট সহ ডাক যোগে প্রতিষ্ঠানের ঠিকানায় “The Officer-in-Charge (for Apprenticeship), Naval Dockyard Apprentices School, VM Naval Base S.O., P.O., Visakhapatnam - 530 014, Andhra Pradesh” পাঠাতে হবে। ডাকযোগে আবেদনপত্র পাঠানোর শেষ দিন ১৪ ডিসেম্বর, ২০২১।

আরও পড়ুন- সর্বোচ্চ ৬৭৭০০ টাকা পর্যন্ত বেতন! একসঙ্গে একাধিক পদে নিয়োগ, আবেদন করুন শীঘ্র

Indian Navy Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২৭৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত ইলেকট্রিশিয়ান, ইলেকট্রনিকস মেকানিক, ফিটার, ইন্সট্রুমেন্ট মেকানিক, মেশিনিস্ট, পেইন্টার, আর এন্ড এ/সি মেকানিক, ওয়েল্ডার, কার্পেন্টার, ফাউন্ড্রিম্যান, মেকানিক, শিট মেটাল ওয়ার্কার এবং পাইপ ফিটার ট্রেডে নিয়োগ করা হবে।

Indian Navy Recruitment 2021: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকারের ভিত্তিতে নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষার দিন ধার্য করা হয়েছে ২৭ জানুয়ারি, ২০২২ তারিখে। এই পরীক্ষার ফলাফল ঘোষিত হবে ২৯ জানুয়ারী, ২০২২ তারিখে। ইন্টারভিউ নেওয়া হবে আগামী ৩১ জানুয়ারি এবং ১-৩ ফেব্রুয়ারিতে।

আরও পড়ুন- ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডে প্রচুর পদে একজিকিউটিভ নিয়োগ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ভারতীয় নৌসেনা (Indian Navy) পদের নাম: অ্যাপ্রেন্টিস শূন্যপদের সংখ্যা: ২৭৫ কাজের স্থান: কিছু জানানো হয়নি কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন ও অফলাইন আবেদনের শেষ দিন: ০৫.১২.২০২১

উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা সরাসরি এই লিঙ্কটি https://www.indiannavy.nic.in/sites/default/files/Final%20-%20Advt_Enrollment%20of%20Apprentices%20in%20DAS_V_2022-23%20Batch.pdf ব্যবহার করে আবেদন করতে পারেন।

Published by:Swaralipi Dasgupta
First published: