Home /News /education-career /
Recruitment 2022: সরকারি সংস্থায় ম্যানেজার পদে একাধিক নিয়োগ, আবেদনের শেষ দিন ১১ মে

Recruitment 2022: সরকারি সংস্থায় ম্যানেজার পদে একাধিক নিয়োগ, আবেদনের শেষ দিন ১১ মে

Recruitment 2022

Recruitment 2022

আবেদন করার শেষ দিন ১১ মে, ২০২২ তারিখ। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি হিন্দুস্তান উর্বরক অ্যান্ড রসায়ন লিমিটেডের (Hindustan Urvarak & Rasayan Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিবিধ পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা হিন্দুস্তান উর্বরক অ্যান্ড রসায়ন লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

HURL Executive Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন করার শেষ দিন ১১ মে, ২০২২ তারিখ। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: নিকো পার্কের লকার রুমে মারাত্মক কাণ্ড! গ্রেফতার ৪ কসবার বাসিন্দা

HURL Executive Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৭৯টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বেতন, বয়সসীমা ও অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে প্রদত্ত লিঙ্কে ক্লিক করে দেখতে পারেন।

আবেদনের লিঙ্ক- https://hurl.onlineexamsoftware.in/

HURL Executive Recruitment 2022: শূন্যপদের বিবরণ চিফ ইঞ্জিনিয়ার- ১৪টি পদ ম্যানেজার- ৩৬টি পদ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ৫৭টি পদ অফিসার- ২৯টি পদ ইঞ্জিনিয়ার- ৪২টি পদ কোম্পানি সেক্রেটারি- ১টি পদ

আরও পড়ুন: এবার বাজারে স্মার্ট জলের বোতল আনল অ্যাপেল, দাম শুনলে গলা শুকিয়ে যাবে!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:হিন্দুস্তান উর্বরক অ্যান্ড রসায়ন লিমিটেড (Hindustan Urvarak & Rasayan Limited)
পদের নাম:ইঞ্জিনিয়ার, ম্যানেজার, সেক্রেটারি
শূন্যপদের সংখ্যা:১৭৯
কাজের স্থান:ভারত
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ দিন: ১১.০৫.২০২২

HURL Executive Recruitment 2022: আবেদনের যোগ্যতা চিফ ইঞ্জিনিয়ার- স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচারে বিএসসি, এমএসসি ডিগ্রি বা MBA/ PGDBM/ PGDM ডিগ্রি ম্যানেজার- স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট বিষয়ে ডিগ্রি বা MBA/ PGDBM/ PGDM ডিগ্রি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/অফিসার- স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচারে বিএসসি, এমএসসি ডিগ্রি বা MBA/ PGDBM/ PGDM ডিগ্রি ইঞ্জিনিয়ার- স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট বিষয়ে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোম্পানি সেক্রেটারি- স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ল’তে ডিগ্রি থাকতে হবে।

HURL Executive Recruitment 2022: নির্বাচন পদ্ধতি মার্কেটিং অফিসার পদের জন্য অনলাইন লিখিত পরীক্ষা, জিডি ও ইন্টারভিউ নেওয়া হবে। অন্যান্য পদের জন্য শুধু ইন্টারভিউ নেওয়া হবে। ভিডিও কনফারেন্সিং/অনলাইন মোডের মাধ্যমে ইন্টারভিউ নেওয়া হতে পারে।

First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর