Home /News /education-career /
Recruitment 2022: সরকারি এই সংস্থায় বিপুল নিয়োগ, বেতন শুরু ৬৭ হাজার টাকা! জানুন

Recruitment 2022: সরকারি এই সংস্থায় বিপুল নিয়োগ, বেতন শুরু ৬৭ হাজার টাকা! জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ১৮ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশনের (Employees’ State Insurance Corporation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ESIC Assistant Professor Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৮ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: মুখে করে তুলে নিয়ে গিয়ে কামড়ে মারল বাচ্চাটাকে! দেগঙ্গায় বিরাট আতঙ্ক, কার ভয়?

ESIC Assistant Professor Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৪৯১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের অ্যানাটমি, বায়োকেমিস্ট্রি, ডেন্টিস্ট্রি, জেনারেল মেডিসিন, অর্থোপেডিকস ইত্যাদি সহ বিভিন্ন বিষয়ে নিয়োগ করা হবে।

আরও পড়ুন: 'একটা ব্যাঙ ও বিছা কি কখনও বন্ধু হতে পারে?', প্রশ্ন করছে 'ডার্লিংস'!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন (Employees’ State Insurance Corporation)
পদের নাম:অ্যাসিস্ট্যান্ট প্রফেসর
শূন্যপদের সংখ্যা:৪৯১
কাজের স্থান:বিশদ দেখুন
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অফলাইন

আবেদনের শেষ তারিখ: ১৮.০৭.২০২২

ESIC Assistant Professor Recruitment 2022: বয়সসীমা বয়সের উর্ধ্বসীমা ৪০ বছর।। সংরক্ষিত এবং অন্যান্য বিশেষ বিভাগের প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমায় ৫ বছরের ছাড় দেওয়া হয়েছে।

ESIC Assistant Professor Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে এমডি/এমএস/ ডিএনবিতে ডিপ্লোমেট হতে হবে। এছাড়াও তিন বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। ডেন্টিস্ট পদের জন্য সংশ্লিষ্ট বিষয়ে এমডিএস বা সমমানের শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন। এছাড়াও তিন বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। নন-মেডিকেল পদের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি টিইটি (TET) উত্তীর্ণ হতে হবে। সিনিয়র রেসিডেন্ট বা অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ESIC Assistant Professor Recruitment 2022: আবেদন পদ্ধতি সবার প্রথমে ESIC-এর অফিসিয়াল ওয়েবসাইটে esic.nic.in যেতে হবে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করতে হবে পিডিএফ ফরম্যাটে দেওয়া আবেদনপত্রের কপি প্রিন্ট আউট করতে হবে সমস্ত ডকুমেন্ট সহ পূরণ করে এই ঠিকানায় পাঠাতে হবে, ‘The Regional Director, ESI Corporation, Panchdeep Bhawan, Sector-16 (Near Laxmi Narayan Mandir), Faridabad- 1210002, Haryana’।

ESIC Assistant Professor Recruitment 2022: আবেদন ফি SC/ST/PwD/বিভাগীয় প্রার্থী/ মহিলা/ প্রাক্তন সেনা- ফি লাগবে না অসংরক্ষিত বিভাগ- ৫০০ টাকা

ESIC Assistant Professor Recruitment 2022: বেতন মাসিক ৬৭,৭০০- ২,০৮,৭০০ টাকা

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর