Home /News /south-bengal /
Child Died: মুখে করে তুলে নিয়ে গিয়ে কামড়ে মারল বাচ্চাটাকে! দেগঙ্গায় বিরাট আতঙ্ক, কার ভয়?

Child Died: মুখে করে তুলে নিয়ে গিয়ে কামড়ে মারল বাচ্চাটাকে! দেগঙ্গায় বিরাট আতঙ্ক, কার ভয়?

Child Died (প্রতীকী ছবি)

Child Died (প্রতীকী ছবি)

শিশুটির চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে আসলে মুখ থেকে শিশুটিকে ফেলে পালিয়ে যায় শিয়ালটি। (Child Died)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: শিয়ালের কামড়ে জখম শিশুর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল দেগঙ্গা ব্লকের গাম্ভির গাছি এলাকায়। মৃত শিশুটির নাম মেহেবুল হোসেন বয়স ১ বছর ৩ মাস। পরিবারের দাবি, সকালে তারা মাঠে কাজে গিয়েছিল, শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল, আচমকা একটি শিয়াল পিছন দিক দিয়ে এসে মুখে করে তুলে নিয়ে যায় তাকে। শিশুটির চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে আসলে মুখ থেকে শিশুটিকে ফেলে পালিয়ে যায় শিয়ালটি। (Child Died)

    শিয়ালের কামড়ে রক্তাক্ত জখম শিশুটিকে নিয়ে যাওয়া হয় বিশ্বনাথ হাসপাতালে, সেখান থেকে বারাসত, তারপর আই ডি হাসপাতালে গতকাল রাতে মারা যায় শিশুটি। শিয়ালের উৎপাতে অতিষ্ট এলাকাবাসী, ইতিমধ্যে বেশ কয়েকজন শিয়ালের কামড়ে জখম হয়েছেন। কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুরেও এমন শিয়ালের আতঙ্ক ছড়িয়েছিল।

    আরও পড়ুন: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে এ কী কাণ্ড ঘটাচ্ছিলেন তিন যুবক! তোলপাড় গঙ্গারামপুর, তড়িঘড়ি গ্রেফতার

    এক পাগল শিয়ালের কামড়ে আক্রান্ত ব্যক্তি এবং এলাকাবাসীরা জানান, সকালে ১১ টা নাগাদ স্নান করার জন্য ট্যাপে জল আনার সময় পিছন থেকে এসে কামড় দেয় একটি শেয়াল। তবে কেবল মানুষ নয়। বাড়ির একটি পোষা কুকুরকেও কামড় দেয়। রাতের বেলা বহু মানুষ, কুকুর, ছাগল, গরুকে কমড়েছে এই পাগল শেয়াল। ভীষণ আতঙ্কে রয়েছে এলাকাবাসী।

    আরও পড়ুন: এও সম্ভব! প্রতারণার কী প্রবল বুদ্ধি, বিধাননগরের ঘটনা শুনে থম মেরে বসে থাকবেন

    স্থানীয় এলাকাবাসীরা দাবি তুলেছিলেন, "আমরা চাইছি এই পাগল শিয়ালের একটি প্রতিক্রিয়া হোক আমরা সুষ্টু ভাবে ঘর থেকে বেরোতে পারি।" এগরা ১নং ব্লকের প্রধান বলেন, "আমার প্যাডে সবাইকে জানাবো এবং ইতিমধ্যেই এই শেয়ালটিকে ধরে যাতে কিছু চিকিৎসা করা যায়। সেই ব্যবস্থা করা যাতে যায় তার আবেদন জানিয়ছি। এই পাগল শেয়াল এলাকা তান্ডব চালাচ্ছে, তার ব্যবস্থা নিতে হবে।"

    জিয়াউল আলম

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Child death, Fox, North 24 Pargana news

    পরবর্তী খবর