Home /News /education-career /
Recruitment 2022: কোল ইন্ডিয়ায় চাকরির দারুণ সুযোগ, শীঘ্রই আবেদন করুন

Recruitment 2022: কোল ইন্ডিয়ায় চাকরির দারুণ সুযোগ, শীঘ্রই আবেদন করুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২২ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের (Coal India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ম্যানেজমেন্ট ট্রেনি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা কোল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Coal India Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ২৩ জুন থেকে। প্রার্থীদের আগামী ২২ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: কলেজের প্রিন্সিপালকে সপাটে চড় বিধায়কের, কেন? তুমুল ভাইরাল ভিডিও

Coal India Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১০৫০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। মাইনিং: ৬৯৯টি পদ সিভিল: ১৬০টি পদ ইলেকট্রনিকস ও টেলিকমিউনিকেশন: ১২৪টি পদ সিস্টেম এবং ইডিপি: ৬৭টি পদ

আরও পড়ুন: একদিনের কন্যাসন্তানকে গলা টিপে খুন বাবার, কারণ শুনলে চমকে যাবেন!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:কোল ইন্ডিয়া লিমিটেড (Coal India Limited)
পদের নাম:ম্যানেজমেন্ট ট্রেনি
শূন্যপদের সংখ্যা:১০৫০
কাজের স্থান:ভারত
কাজের ধরন:ট্রেনিং
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:২৩.০৬.২০২২
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২২.০৭.২০২২

Coal India Recruitment 2022: আবেদনের যোগ্যতা মাইনিং/সিভিল/বিই/ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন- প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০% নম্বর সহ নির্দিষ্ট শাখায় ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। সিস্টেম এবং ইডিপি- প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিই, বি.টেক, কম্পিউটার সায়েন্সে বি.এসসি (ইঞ্জিনিয়ারিং),কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, আইটি বা এমসিএ-তে ৬০% নম্বরসহ উত্তীর্ণ হতে হবে। যে সকল প্রার্থীরা তাঁদের ডিগ্রি সবেমাত্র সম্পন্ন করেছেন বা ফাইনাল ইয়ারে রয়েছেন এবং ২০২১-২০২২ শিক্ষাবর্ষে পাস আউট হবেন তাঁরা আবেদনের যোগ্য। এছাড়াও প্রার্থীদের গেট-২০২২ পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

Coal India Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের মার্কস এবং প্রয়োজনীয় মানদন্ডের উপর ভিত্তি করে পর্যাপ্ত আসনের ১:৩ অনুপাতে নির্বাচন করা হবে। এছাড়াও গেট-২০২২ স্কোরের ভিত্তিতে প্রতিটি ডিসিপ্লিনের জন্য চূড়ান্ত মেধা তালিকা তৈরি করা হবে।

Coal India Recruitment 2022: আবেদন ফি ইউআর, ওবিসি (ক্রিমি লেয়ার এবং নন-ক্রিমি লেয়ার), ইডব্লিউএস বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসাবে ১১৮০ টাকা দিতে হবে। SC/ST/PwD/ESM এবং কোল ইন্ডিয়া লিমিটেডের অধীনস্থদের কর্মচারীদের আবেদন ফি দিতে হবে না।

Coal India Recruitment 2022: বেতন ট্রেনিংয়ের সময়ে মাসিক ৫০,০০০ টাকা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর