Home /News /south-bengal /
Newborn Girl Killed: একদিনের কন্যাসন্তানকে গলা টিপে খুন বাবার, কারণ শুনলে চমকে যাবেন!

Newborn Girl Killed: একদিনের কন্যাসন্তানকে গলা টিপে খুন বাবার, কারণ শুনলে চমকে যাবেন!

Newborn Girl Killed

Newborn Girl Killed

বাদুড়িয়ার পশ্চিম নাটুরিয়া গ্রামে ঘটেছে এই ভয়ঙ্কর ঘটনা। (Newborn Girl Killed)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: একদিনের শিশুকন্যাকে খুনের অভিযোগ। অভিযুক্ত বাবা, দুই পিসি ও অভিযুক্তের মাকে গ্রেফতার করে আদালতে পাঠাল বাদুড়িয়া থানার পুলিশ। প্রসঙ্গত, তৃতীয়বার কন্যাসন্তান হওয়ায় একদিনের শিশুকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠে বাবার বিরুদ্ধে। বাদুড়িয়ার পশ্চিম নাটুরিয়া গ্রামে ঘটেছে এই ভয়ঙ্কর ঘটনা। (Newborn Girl Killed)

    শিশুকন্যাকে খুনের অভিযোগে অভিযুক্ত বাবা, দুই পিসিকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা। পুলিশ তদন্তে নেমে অভিযুক্তের মাকেও গ্রেফতার করে মঙ্গলবার। অভিযুক্ত বাবা রুহুল আমিন ইসলাম-সহ পরিবারের সদস্যদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে বুধবার বসিরহাট মহকুমার আদালতে তোলে পুলিশ।

    আরও পড়ুন: খুব সাবধান! টেবিল ফ্যান চালাতে গিয়ে যেভাবে প্রাণ গেল, জানলে আঁতকে উঠবেন

    স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে স্থানীয় হাসপাতালে কন‍্যাসন্তানের জন্ম দেন আমিনা বিবি নামে বছর পঁচিশের এক মহিলা। আগেও তাঁর দুটি মেয়ে রয়েছে। পরপর তিনটি মেয়ে হওয়ায় মন থেকে মেনে নিতে পারেননি  স্বামী রুহুল আমিন সরদার। হাসপাতাল থেকে ছুটি পেয়ে নাটুরিয়া গ্রামের শ্বশুরবাড়িতে ফিরেই এমন ভয়ঙ্কর ঘটনা ঘটায় বাবা।

    আরও পড়ুন: বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর, সামনে এল 'শামসেরা'-র ঝলক! দেখুন

    বার বার কন্যাসন্তানের জন্মের জন্য স্ত্রীকেই দায়ী করে অভিযুক্ত স্বামী। মঙ্গলবার শিশুটির বাবা গলা টিপে হত্যা করার পর গৃহবধূর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে শিশুকন্যাকে রুদ্রপুর গ্রামীণ হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্তদের সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এলাকাবাসীর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Newborn, North 24 Pargana news

    পরবর্তী খবর