Home /News /entertainment /
Shamshera First Look: বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর, সামনে এল 'শামসেরা'-র ঝলক! দেখুন

Shamshera First Look: বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর, সামনে এল 'শামসেরা'-র ঝলক! দেখুন

Shamshera First Look

Shamshera First Look

অদ্ভুত বিষয় হল এই ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন অত্যন্ত উচ্ছ্বসিত আলিয়া ভাট। (Shamshera First Look)

  • Share this:

    #মুম্বই: অবশেষে, দীর্ঘ প্রতীক্ষার পর সামনে এল রণবীর কাপুরের নতুন ছবি 'শামসেরা'-র প্রথম ঝলক। সরকারি ভাবে সোমবার ছবির প্রথম ঝলক শেয়ার করেছে ছবির নির্মাতারা। ছবির পরিচালক করণ মালহোত্রা, জানানো হয়েছে ২০২২-এ জুলাইতেই মুক্তি পাবে ছবি। অদ্ভুত বিষয় হল এই ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন অত্যন্ত উচ্ছ্বসিত আলিয়া ভাট। (Shamshera First Look)

    রণবীর কাপুরের শামসেরার লুক শেয়ার করে আলিয়া লিখেছেন, 'এবার, হট মর্নিং.. মানে শুভ সকাল'। প্রথম ঝলকে দেখা যাচ্ছে অত্যন্ত কঠোর এক চেহারায় রয়েছেন রণবীর। চোখেমুখে রাগ, দাড়ি-গোঁফে ভরে রয়েছে মুখ, বড় চুল। ডান দিকের ভ্রুর নীচে রয়েছে কাটা দাগ। হাতে অস্ত্র ধরে রয়েছেন তিনি। রবিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় নজর ছিল ভক্তদের।

    আরও পড়ুন: উচ্চ মাধ্যমিকের পর মিলবে মোবাইল, অপেক্ষা সইল না একাদশের ছাত্রীর! শেষ জীবন...

    সোমবার শামসেরার প্রথম ঝলক মুক্তি পেতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিয়ের পর প্রথম রণবীরের নতুন ছবির হয়ে আলিয়ার প্রচারকেই সাধুবাদ জানিয়েছেন ভক্তরা। যশ রাজ ফিল্মসের তরফে ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। নিজের জাতিকে রক্ষা করার জন্য যোদ্ধা হিসেবে মাঠে নেমেছিলেন এক সাহসী রক্ষাকর্তা, তিনিই হলেন শামসেরা।

    আরও পড়ুন: শসা খাওয়ার আগে একটু কেটে ঘষে নিতে হয়, নইলে তেতো লাগে, কেন জানেন?

    হিন্দি-তামিল-তেলগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। বড় পর্দায় ২২ জুলাই মুক্তি পাবে রণবীর কাপুরের এই ছবি। বহুদিন পর ফের স্ক্রিনে রণবীর কাপুরের জাদু। যশ রাজ ফিল্মসের আদিত্য চোপড়া ছবির প্রযোজক। এই ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্ত, বাণী কাপুর ও আশুতোষ রাণা। ২০১৮-র পর ফের ২০২২ সালে পর্দায় ফিরছেন রণবীর কাপুর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Shamshera

    পরবর্তী খবর