Home /News /education-career /
CIL Recruitment 2022: মহারত্ন সংস্থায় কাজের বিপুল সুযোগ! জানুন শর্তাবলী এবং করুন আবেদন

CIL Recruitment 2022: মহারত্ন সংস্থায় কাজের বিপুল সুযোগ! জানুন শর্তাবলী এবং করুন আবেদন

প্রার্থীদের আগামী ২২ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের (Coal India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ম্যানেজমেন্ট ট্রেনি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা কোল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

CIL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২২ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Indian Navy Agniveer Recruitment 2022: ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, জানুন বিস্তারিত

CIL Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১০৫০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। মাইনিং- ৬৯৯টি পদ সিভিল- ১৬০টি পদ ইলেকট্রনিকস ও টেলিকমিউনিকেশন- ১২৪টি পদ সিস্টেম এবং ইডিপি- ৬৭টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: কোল ইন্ডিয়া লিমিটেড (Coal India Limited)

পদের নাম:ম্যানেজমেন্ট ট্রেনি
শূন্যপদের সংখ্যা:১০৫০
কাজের স্থান:ভারত
কাজের ধরন: সরকারি
নির্বাচন পদ্ধতি:শর্টলিস্ট
আবেদন শুরু তারিখ: বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা: বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:২২.০৭.২০২২

CIL Recruitment 2022: বয়সসীমা জেনারেল এবং অর্থনৈতিক ভাবে অনগ্রসর বিভাগের প্রার্থীদের জন্য ৩১ মে, ২০২২ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। ওবিসি এবং এসসি/এসটি বিভাগের প্রার্থীদের জন্য উর্ধ্ব বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।

CIL Recruitment 2022: আবেদন ফি জেনারেল এবং অর্থনৈতিক ভাবে অনগ্রসর বিভাগ, ওবিসি (ক্রিমি লেয়ার এবং নন-ক্রিমি লেয়ার) বিভাগের আবেদন ফি ১১৮০ টাকা। এসসি/এসটি/পিডব্লুডি/ইএসএম প্রার্থীদের এবং কোল ইন্ডিয়ার কর্মীদের আবেদন ফি-তে ছাড় দেওয়া হয়েছে।

CIL Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের গেট-২০২২ পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীদের গেট-২০২২ স্কোরের ওপর ভিত্তি করে আসনসংখ্যার ১:৩ অনুপাতে শর্টলিস্ট করা হবে। প্রতিটি ট্রেডের জন্য চূড়ান্ত মেধা তালিকা তৈরি করা হবে।

CIL Recruitment 2022: আবেদন পদ্ধতি সিআইএল-এর অফিসিয়াল ওয়েবসাইটে www.coalindia.in যেতে হবে। হোমপেজে গিয়ে কেরিয়ার ট্যাবে ক্লিক করতে হবে। "Recruitment of Management Trainee on the basis of GATE-2022 Score" লেখা লিঙ্কে ক্লিক করতে হবে। রেজিস্ট্রেশন করতে হবে। আবেদনপত্র পূরণ করে আবেদন ফি জমা দিতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

সরাসরি আবেদনের লিঙ্ক- https://cdn.digialm.com/EForms/configuredHtml/1258/77653/Instruction.html
First published:

Tags: Coal India Limited, Jobs

পরবর্তী খবর