Home /News /education-career /
Madhyamik Results 2022|| ৬৯৩ নম্বর পেয়ে মাধ্যমিকে প্রথম বর্ধমানের রৌণক, ভবিষ্যতে কী হতে চায় সে?

Madhyamik Results 2022|| ৬৯৩ নম্বর পেয়ে মাধ্যমিকে প্রথম বর্ধমানের রৌণক, ভবিষ্যতে কী হতে চায় সে?

Madhyamik Results 2022: মাধ্যমিকে প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌণক মণ্ডল ডাক্তার হতে চায়। বাবা কুন্তল মণ্ডল প্রাথমিক স্কুলের শিক্ষক। মা গূহবধূ।

  • Share this:

#বর্ধমান: মাধ্যমিকে প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌণক মণ্ডল ডাক্তার হতে চায়। বাবা কুন্তল মণ্ডল প্রাথমিক স্কুলের শিক্ষক। মা গূহবধূ। বাড়ি বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকায়। ছেলের পড়াশোনার জন্য বর্ধমানের গোলাহাটে ঘরছাড়া নিয়ে থাকছিলেন তাঁরা। মাধ্যমিকের ফল যখন বের হয় তখন রৌণক প্রাইভেট টিউশন পড়তে গিয়েছিল টিকরহাটে। সেখানেই সে প্রথম হওয়ার খবর পায়। তার বক্তব্য, ভাল ফল হবে আশা করেছিলাম। কিন্তু প্রথম হব এতটা ভাবিনি। তার এই ফলাফলে আপ্লুত বর্ধমান সিএমএস হাই স্কুলের শিক্ষকরা।

আরও পড়ুন: আজ ফের কাঁপিয়ে ঝড়বৃষ্টির পূর্বাভাস জেলায় জেলায়, কবে বাংলায় ঢুকছে বর্ষা? জানুন...

তাঁরা বলছেন, ছোট থেকেই আচার আচরন পড়াশোনায় আলাদা করে নজর কেড়েছিল রৌণক। তাকে ঘিরে আমাদের অনেক আশা ছিল। সেই প্রত্যাশা পূরণ করেছে রৌণক। উচ্চ মাধ্যমিক সে সিএমএস স্কুলেই পড়বে বলে জানিয়েছে রৌণক। রৌণকের পড়াশোনার কোনও নির্দিষ্ট সময় ছিল না। তার কথায়, যখন ভাল লাগত পড়তাম। তবে খুব রাত জেগে কখনই পড়িনি। অংক প্রিয় বিষয়। তবে সবচেয়ে বেশি ভাল লাগে জীবন বিজ্ঞান। পড়াশোনার বাইরে রবীন্দ্র সঙ্গীত রৌণকের বিশেষ প্রিয়। তার কথায়, সব গানই শুনি। তবে রবীন্দ্র সংগীত আমার মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে। আগে নিয়মিত গানের তালিম নিত। গান শেখানোর শিক্ষক নিয়মিত বাড়িতে আসতেন। করোনার জেরে তা বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন: মাধ্যমিকের পাশের হার ৮৬.৬০, ৯৯ শতাংশ পেয়ে প্রথম স্থানে অর্ণব ও রৌণক

বাবা কুন্তল মণ্ডল বলেন, বাবা হিসেবের চেয়ে গর্বের কিছু হয় না। আমরা আপ্লুত। ভাল ফল আশা করেছিলাম। তবে ও যে প্রথম হবে ভাবিনি। রৌণক জানালো, বাবা মা পড়াশোনায় বরাবর উৎসাহ দিয়েছেন। তবে পড়ার জন্য বাবা মা কেউ কখনই চাপ দেননি। সাত জন গৃহ শিক্ষক ছিল রৌণকের। পড়াশোনার পাশাপাশি ভলিবল খেলতে ভালোবাসে রৌণক। আগে নিয়মিত ভলিবল খেলত। এ ছাড়া ভালোলাগে গল্পের বই পড়তে। সত্যজিত রায়ের ফেলুদা তার বিশেষ ভালোলাগার বিষয়। তার প্রিয় খেলোয়ার মহেন্দ্র সিং ধোনি।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: East Bardhaman, Madhyamik Results 2022

পরবর্তী খবর