Home /News /education-career /
Recruitment 2022: এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে বিপুল নিয়োগ, আবেদন শুরু

Recruitment 2022: এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে বিপুল নিয়োগ, আবেদন শুরু

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ১৪ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

    #নয়াদিল্লি: সম্প্রতি এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (Airports Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জুনিয়র একজিকিউটিভ (এয়ার ট্রাফিক কন্ট্রোল) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

    AAI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৪ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

    আরও পড়ুন: একাধিক সম্পর্কে আপত্তি বোনের, সবক শেখাতে দাঁড়িয়ে থেকে গণধর্ষণ ও খুন করাল দিদি!

    AAI Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৪০০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। জেনারেল ক্যাটাগরি: ১৬৩টি পদ ইডব্লুএস: ৪০টি পদ ওবিসি (এনসিএল): ১০৮টি পদ এসসি: ৫৯টি পদ এসটি: ৩০টি পদ পিডব্লুডি: ৪টি পদ

    AAI Recruitment 2022: আবেদন পদ্ধতি AAI-এর অফিসিয়াল ওয়েবসাইটে www.aai.aero যেতে হবে "CAREERS" ট্যাবে ক্লিক করে আবেদন করতে হবে

    আরও পড়ুন: প্রিয়াঙ্কার ব্র্যান্ডে টেবিলের ঢাকনার দাম ৩০৬১২ টাকা! যা-তা বলছেন ভক্তরা

    সরাসরি আবেদনের লিঙ্ক-

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

    সংস্থা:এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (Airports Authority of India)
    পদের নাম:জুনিয়র একজিকিউটিভ (এয়ার ট্রাফিক কন্ট্রোল)
    শূন্যপদের সংখ্যা:৪০০
    কাজের স্থান:ভারত
    কাজের ধরন:বিশদ দেখুন
    নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
    আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
    শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
    বেতনক্রম:বিশদ দেখুন
    আবেদন পদ্ধতি:অনলাইন

    আবেদনের শেষ তারিখ: ১৪.০৭.২০২২

    AAI Recruitment 2022: বয়সসীমা প্রার্থীর সর্বোচ্চ বয়স ১৪ জুলাই, ২০২২ তারিখ অনুযায়ী ২৭ বছর হতে হবে। ওবিসি প্রার্থীদের ৩ বছর এবং এসসি/এসটি বিভাগের প্রার্থীদের জন্য ৫ বছর এবং পিডব্লুডি প্রার্থীদের জন্য ১০ বছর উর্ধ্ব বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।

    AAI Recruitment 2022: আবেদন ফি প্রার্থীদের ১০০০ টাকা আবেদন ফি দিতে হবে। SC/ST এবং মহিলা প্রার্থীদের মাত্র ৮১ টাকা আবেদন ফি দিতে হবে। তবে পিডব্লুডি এবং যাঁরা AAI-তে এক বছরের অ্যাপ্রেন্টিসশিপের ট্রেনিং নিয়েছিলেন তাঁদের ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আবেদন ফি অনলাইন মোড ছাড়া আর কোনও মাধ্যমে দেওয়া হবে না।

    AAI Recruitment 2022: বেতন জুনিয়র একজিকিউটিভ (E-1): মাসিক ৪০,০০০- ১,৪০,০০০ টাকা। বেসিক বেতন ছাড়াও প্রার্থীদের ডিয়ারনেস, অ্যালাওয়েন্স, এইচআরএ এবং অন্যান্য সুবিধে দেওয়া হবে।

    First published:

    Tags: Government Job, Job News

    পরবর্তী খবর