Home /News /entertainment /
Priyanka Chopra: প্রিয়াঙ্কার ব্র্যান্ডে টেবিলের ঢাকনার দাম ৩০৬১২ টাকা! যা-তা বলছেন ভক্তরা

Priyanka Chopra: প্রিয়াঙ্কার ব্র্যান্ডে টেবিলের ঢাকনার দাম ৩০৬১২ টাকা! যা-তা বলছেন ভক্তরা

Priyanka Chopra

Priyanka Chopra

অনেকেই আবার প্রিয়াঙ্কার ব্র্যান্ড দিয়ে ব্রিটিশদের পাল্টা লুঠ করার নির্দেশ দিয়েছেন। (Priyanka Chopra)

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: অভিনেত্রী হওয়ার পাশাপাশি একাধিক আন্তর্জাতিক সমাজসেবামূলক কাজ, ব্যবসায়ী, প্রযোজনা এবং শিল্পপতি হিসেবেও নিজের নাম প্রতিষ্ঠা করে ফেলেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা সদ্য তাঁর নিজের ব্র্যান্ড লঞ্চ করেছেন, যা ঘরবাড়ি সাজিয়ে তোলার কাজে লাগবে। সোনা হোম নামে এই ব্র্যান্ড হোমওয়্যারের সম্ভার নিয়ে এসেছে বাজারে। কিন্তু সেই ব্র্যান্ডের জিনিসের দাম নিয়ে হতাশ ভক্তরা। এমন দাম যা জীবনেও তাঁরা ভাবতে পারছেন না বলে দাবি নেটিজেনের।

    অনেকেই আবার প্রিয়াঙ্কার ব্র্যান্ড দিয়ে ব্রিটিশদের পাল্টা লুঠ করার নির্দেশ দিয়েছেন। (Priyanka Chopra) বিয়ের পর আমেরিকা নিবাসী প্রিয়াঙ্কাকে তাঁরা পরামর্শ দিয়েছেন, ভুল ফর্সাদের লুঠছেন তিনি, আগে লন্ডনে এই ব্র্যান্ড খোলা উচিত প্রিয়াঙ্কার। ব্রিটিশ শাসনে রাখার সময় ভারতকে যেভাবে তারা লুঠ করেছে, প্রিয়াঙ্কারও এখন এই ব্র্যান্ডের জিনিস সেখানে বিক্রি করে লুঠ করা উচিত বলে মত সমালোচকদের। সোনা হোমের থিম ভারতীয় সংস্কৃতি।

    টেবিলক্লথের দাম টেবিলক্লথের দাম

    আরও পড়ুন: একাধিক সম্পর্কে আপত্তি বোনের, সবক শেখাতে দাঁড়িয়ে থেকে গণধর্ষণ ও খুন করাল দিদি!

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Priyanka (@priyankachopra)

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    আরও পড়ুন: আপনি কি হেডফোন অন্যদের সঙ্গে শেয়ার করেন? বড় ক্ষতি হতে পারে! জানুন

    প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রামে সেই কথা নিজেই শেয়ার করেছেন। কিন্তু একটি টেবিলের ঢাকনার দাম সেখানে অত্যন্ত বেশি বলেছেন প্রিয়াঙ্কার ভক্তরা। দু'ধরনের জিনিস রয়েছে সোনা হোমে। সুলতান্স গার্ডেন ও পান্না কালেকশন। পাল্লা টেবিল ক্লথের দাম ১৪ হাজার ৪৩ টাকা। পান্না চারকোনা টেবিলক্লথের দাম ৩০ হাজার ৬১২ টাকা। চারটি পান্না কোস্টারের দাম ৪ হাজার ৫৭৬ টাকা। একটি ডিনার প্লেট ৪৭৩৩ টাকা, কফি মগ ৩৪৭১ টাকা। দাম শুনে হতবাক সকলেই।

    কাজের দিক থেকে আপাতত হলিউড প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। সদ্য মা-ও হয়েছেন তিনি। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তান এসেছে তাঁদের ঘরে। এরই সঙ্গে হোটেল-রেস্তোরাঁও চালান নায়িকা। তবে খুব শীঘ্রই ফারহান আখতারের পরিচালনায় বলিউডে ছবি করবেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে দেখা যাবে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে। ছবির নাম জি লে জারা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Priyanka Chopra

    পরবর্তী খবর