হোম /খবর /ক্রাইম /
রাতে দু'বার সঙ্গমে রাজি না হওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী!

রাতে দু'বার সঙ্গমে রাজি না হওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী!

স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী (প্রতীকী ছবি)

স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী (প্রতীকী ছবি)

জানা গিয়েছে, ৩৪ বছরের এক যুবক নিজের ৩০ বছরের স্ত্রীকে খুনই করে ফেলেছে, কারণ তিনি রাতে দু'বার সঙ্গমে রাজি হননি।

  • Share this:

#আমরোহা: স্ত্রীয়ের ইচ্ছের বিরুদ্ধে সঙ্গমকে দেশে ধর্ষণ বলেই ব্যাখ্যা করেছে আদালত। উত্তরপ্রদেশের আমরোহা জেলায় সম্প্রতি যে ঘটনা ঘটেছে তাতে ফের একবার প্রশ্ন তুলে দিল বৈবাহিক ধর্ষণ নিয়ে। জানা গিয়েছে, ৩৪ বছরের এক যুবক নিজের ৩০ বছরের স্ত্রীকে খুনই করে ফেলেছে, কারণ তিনি রাতে দু'বার সঙ্গমে রাজি হননি।

পুলিশ সূত্রে খবর, রাতে একবার স্ত্রীয়ের সঙ্গে যৌনমিলনের লিপ্ত হন ওই যুবক। এর পর রাতে ফের একবার তার সঙ্গমের ইচ্ছে হয়। কিন্তু সেই সময় রাজি হননি স্ত্রী। তার পরই রাগে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে স্বামী। একটি ভিডিও বার্তায় নিজের দোষ স্বীকার করেছে অভিযুক্ত স্বামী।

আরও পড়ুন: ডিসেম্বরের শীতলতম দিন আজ, তবে কাল থেকেই আবহাওয়ার বিপুল বদলের পূর্বাভাস হাওয়া অফিসের!

পুলিশ জানিয়েছে, স্ত্রীকে খুন করার পর প্রায় ৫০ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে দেহ ফেলে আসে সে। নিজেই পুলিশের কাছে স্ত্রীর নিখোঁজের ডায়েরিও করে সে। গত মঙ্গলবার এই অভিযোগ দায়ের করে অভিযুক্ত স্বামী। ঘটনার তদন্তে নেমে স্ত্রীয়ের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: লোকাল ট্রেনে দুর্ঘটনার জের, মোবাইল ফোন ব্যবহারে বিরাট কড়াকড়ি লোকো পাইলট ও সহকারীদের!

এর পরই পুলিশের জিজ্ঞাসাবাদ শুরু হয়। বারংবার প্রশ্নের মুখে ভেঙে পড়ে নিজের দোষ স্বীকার করে নেয় অভিযুক্ত। ৯ বছরের দাম্পত্য ছিল তাদের। নিজেদের বেকারির ব্যবসা রয়েছে। তিন সন্তানের বাবা ও মা ছিলেন তারা। পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Murder, Uttar Pradesh News