• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • 9 MISCRIENTS ARRESTED WITH HELP OF CCTV IN PURBA BARDHAMAN DD

CCTV-র ফিডেই বাজিমাত, মোবাইল ফোনে বাড়িতে বসেই জেনে গেলেন ডাকাতির খবর, তারপর

9 miscrients arrested with help of cctv in purba bardhaman- Photo- Representative

ব্যাঙ্কে ডাকাতির সময় ধরা পড়ল ৯ দুষ্কৃতী, টানটান অপারেশন পুলিশের...

  • Share this:

#মেমারি: শাটার ভেঙে ব্যাঙ্ক লুটের চেষ্টা চলছিল। কিন্তু শেষ রক্ষা হল না। ঘরে বসে মোবাইল ফোনে সি সি টিভি ফুটেজে সেই লুঠের চেষ্টার ছবি দেখেন ব্যাঙ্কের আধিকারিক। তিনি তৎক্ষনাত খবর দেন থানায়। পুলিশ গিয়ে হাতেনাতে ধরে ফেলে দুষ্কৃতীদের। শাটার ভেঙে ব্যাঙ্কে ঢুকে ভল্ট ভাঙার আগেই পুলিশের হাতে ধরা পড়লো ৯ জন ডাকাত।

তাদের জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার এক সিভিক ভলেন্টিয়ার সহ চার জনকে ধরে পুলিশ। পূর্ব বর্ধমান জেলার সাহানুই সমবায় ব্যাঙ্কের রসুলপুর ব্রাঞ্চের ঘটনা। গভীর রাতে সমবায় ব্যাঙ্কে লুঠের চেষ্টা করছিল দুষ্কৃতীরা। ভল্ট ভেঙে টাকা লুঠের সময় হাতেনাতে ৫ দুষ্কৃতীকে ধরল মেমারি থানার পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে মেমারির রসুলপুরে সাহানুই এসকেইউএস সমবায় ব্যাঙ্কে হানা দেয় দুষ্কৃতী দলটি। শাটার ভেঙে ভিতরে ঢোকে তারা। ব্যাঙ্কের আধিকারিক মোবাইলে সিসি ক্যামেরার ফিড থেকে বিষয়টি জানতে পারেন। সঙ্গে সঙ্গে তারা মেমারি থানায় বিষয়টি জানান।ব্যাঙ্কের ভল্ট ভাঙার আগেই মেমারি থানার ওসি দেবাশিস নাগের নেতৃত্বে ব্যাঙ্ক ঘিরে ফেলে পুলিশ।

 ব্যাঙ্কের নীচে থাকা কয়েকজন দুষ্কৃতী পুলিশ দেখে চম্পট দেয়। পুলিশ বাহিনী গিয়ে দেখে সমবায় ব্যাঙ্কের শাটার অর্ধেক নামানো রয়েছে। ভিতরে কয়েকজন রয়েছে। তারা ভল্ট ভাঙার চেষ্টা করছে। পুলিশ প্রথমে দুষ্কৃতীদের আত্মসমর্পণ করার জন্য বলে। কিন্ত পুলিশের কথায় কোনও কর্ণপাত না করায় পুলিশ ভিতরে ঢুকে ৪ জনকে গ্রেফতার করে।পরে আরও একজনকে গ্রেফতার করে।

তাদের জিজ্ঞাসাবাদ করে এক সিভিক ভলেন্টিয়ার সহ আরও চারজনকে গ্রেফতার করে৷

পুলিশ সুপার কামনাশিষ সেন জানান, এক সিভিক ভলেন্টিয়ার সহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পুননির্মাণ করা হবে। ব্যাঙ্কের আধিকারিক পার্থ দে জানান, কিছুদিন আগে এই এলাকায় গ্রামীণ ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটেছিল। তার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সিসি ক্যামেরা লাগানো হয়। তার উপকার পেলেন তারা। ডাকাতি রোধ করা গিয়েছে। ব্যাঙ্কের কিছু খোওয়া যায়নি।

Saradindu Ghosh

Published by:Debalina Datta
First published: