Home /News /coronavirus-latest-news /
অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল, জানাল মেডিক্যাল বোর্ড

অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল, জানাল মেডিক্যাল বোর্ড

অশোক ভট্টাচার্য ৷ ফাইল ছবি ৷

অশোক ভট্টাচার্য ৷ ফাইল ছবি ৷

রাতে কিছুটা স্থিতিশীল অশোক ভট্টাচার্য

  • Last Updated :
  • Share this:

#শিলিগুড়ি: একদিনে আক্রান্ত ৩৮ জন! এটাই এখন পর্যন্ত রেকর্ড! গত ২৪ ঘন্টায় মারণ করোনা ভাইরাস জাল বিস্তৃত করেছে শিলিগুড়ি শহরজুড়ে। জাল ক্রমেই ছড়াচ্ছে এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে। বাড়ছে আতঙ্ক। আজ ৩৮ জনের মধ্যে ৩০ জনই পুর এলাকার বাসিন্দা। বাকি ৮ জন মাটিগাড়া, নকশালবাড়ির বিভিন্ন গ্রামীণ এলাকার। অন্যদিকে আজ সকালে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছিল শিলিগুড়ি পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য।

অক্সিজেন নেওয়ার গতি কমায় উদ্বেগ বাড়ে। তৎক্ষণাৎ এখানকার তিন সদস্যের চিকিৎসকের টিম যোগাযোগ করেন কলকাতার বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে। এরপরে BIPEP পদ্ধতিতে অক্সিজেন দেওয়া হচ্ছে। এরপরে আস্তে আস্তে স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে বলে রাতে বেসরকারি হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে। আই সি ইউতে চিকিৎসকেরা ২৪ ঘণ্টা মনিটরিং করছেন। আজ শিলিগুড়ি পুরসভার প্রাক্তন কাউন্সিলর তথা প্রশাসক মণ্ডলীর সদস্য মুকুল সেনগুপ্ত আক্রান্ত হয়েছেন। রবিবারই তাঁর লালা রসের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি অশোক ভট্টাচার্যের সংস্পর্শে এসেছিলেন। এছাড়া তাঁর ওয়ার্ডই আক্রান্তের গ্রাফে এক নম্বরে।

গত পরশু থেকে উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন প্রধান নগরের একটি বেসরকারি হাসপাতালে। আজ রাতে রিপোর্ট পজিটিভ আসায় দ্রুত শিফট করা হয় কোভিড স্পেশাল হাসপাতালে। অন্যদিকে আক্রান্ত জেলা বিজেপির সাধারণ সম্পাদকের সংস্পর্শে আসায় তাঁর পরিবারের ৫ জনের রিপোর্টও পজিটিভ। আক্রান্তের গ্রাফে শীর্ষে থাকা ৪৬-এ নতুন করে আজ পজিটিভ ৩ জন, দ্বিতীয় স্থানে থাকা ২৮-এ নতুন করে ৪ জনের রিপোর্ট পজিটিভ এসছে। এছাড়া ৯ নং ওয়ার্ডে আক্রান্ত ৩ জন, ৫ ও ৪০ নং ওয়ার্ডে আক্রান্ত ২ জন করে। আর ১ জন করে আক্রান্ত ১৪, ৩৩, ৪, ১২, ৪৫, ২৪, ১৯ এবং ৩৭ নং ওয়ার্ডে। মাটিগাড়ার ৭ এবং নকশালবাড়ির ১ জন আক্রান্ত। আক্রান্তদের বাড়ি ও চারপাশ স্যানিটাইজ করা হয়েছে। আগামিকাল ব্যারিকেড করে দেওয়া হবে।

Partha Sarkar

Published by:Arjun Neogi
First published:

Tags: Ashok bhattacharya, Coronavirus, Covid ১৯