corona virus btn
corona virus btn
Loading

‘‌মোদিজি, টাস্ক কই?‌’‌, প্রধানমন্ত্রীর ভাষণের পর হতাশ ভারতবাসীর প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়

‘‌মোদিজি, টাস্ক কই?‌’‌, প্রধানমন্ত্রীর ভাষণের পর হতাশ ভারতবাসীর প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়
PM Modi on Tuesday announced an extension of the national 21-day lockdown till May 3 amid rising cases of coronavirus | Image credit: PTI/Twitter

নরেন্দ্র মোদি লকডাউনের মধ্যে ‌এর আগে দু’‌বার জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন

  • Share this:

#‌নয়া দিল্লি:‌ নরেন্দ্র মোদি লকডাউনের মধ্যে ‌এর আগে দু’‌বার জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন, দু’‌বারই দেশের মানুষকে নানারকম টাস্ক দিয়েছেন। যেন ছুটির মধ্যে বাড়ির কাজ দেওয়ার মতো।

তার মধ্যে একবার থালা বাজিয়ে দেশের স্বাস্থ্যকর্মীদের কৃতজ্ঞতা জানাতে বলেছিলেন তিনি। আরেকবার মোমবাতি জ্বালিয়ে কৃতজ্ঞতা জানাতে বলেছিলেন তিনি। দেশে তাতে সাড়া দিয়েছে। কেউ কেউ আবার অতি উৎসাহে সোশ্যাল ডিস্ট্যান্সিংয়ের নিয়ম শিকেয় তুলে বেরিয়ে পড়েছেন রাস্তায়। কিন্তু লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রীর এই টাস্ক দেওয়ার বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়া বারবার ঠাট্টা করেছে।

প্রথমে মোদি বলেছিলেন, বিকেল পাঁচটার সময় পাঁচ মিনিট ধরে থালা, বাসন বাজিয়ে সাধারণ স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ দিতে। এরপর ৯ এপ্রিল রাত ৯ টায় ৯ মিনিট ধরে ঘরের আলো বন্ধ করে রেখে মোম, মোবাইলের আলো জ্বালিয়ে বারান্দায় আসতে। এক্ষেত্রেও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে।

কিন্তু সেই নিয়মে যেন ছেদ পড়ল। মঙ্গলবার প্রধানমন্ত্রী ভাষণ দিয়েছেন, কিন্তু এবারে আর নতুন কোনও টাস্ক দেননি প্রধানমন্ত্রী। আর তাতেই হতাশ নেটিজেনরা। ৩ মে পর্যন্ত লকডাউনের ঘোষণার পরেই তাই মিম আর ঠাট্টার ট্যুইটে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

First published: April 14, 2020, 7:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर