Home /News /coronavirus-latest-news /
করোনা সংক্রমণ উপেক্ষা করে রিসর্টে রাতভর বেলি-ডান্সের আসর, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

করোনা সংক্রমণ উপেক্ষা করে রিসর্টে রাতভর বেলি-ডান্সের আসর, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রবিবার রাতে বেলি ডান্সের আসর বসেছিল কেরলের ইদুক্কিতে। প্রায় পাঁচ ঘণ্টা ধরে চলে অনুষ্ঠান।

  • Last Updated :
  • Share this:

#ইদুক্কি: করোনা সংক্রমণ কিছুতেই বাগে আনা যাচ্ছে না। দেশজুড়ে কয়েক দফা কড়া লকডাউনের পর ধীরে ধীরে আনলক করা হচ্ছে পরিষেবা। বিন্দুমাত্র রাশ টানা যায়নি আক্রান্তের সংখ্যায়। এমতাবস্থায় বসেছে বেলি-ডান্সের আসর! আর সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

রবিবার রাতে বেলি ডান্সের আসর বসল কেরলের ইড়ুক্কিতে। প্রায় পাঁচ ঘণ্টা ধরে চলে অনুষ্ঠান। জানা গিয়েছে, ইড়ুক্কি জেলায় একটি বেসরকারি সংস্থার উদ্বোধনী অনুষ্ঠান ছিল বিলাসবহুল রিসর্টটিতে। সেই উপলক্ষে বেলি ডান্সের আসর বসানো হয়। বেঙ্গালুরু থেকে ২ জন বেলি-ডান্সারকে নিয়ে আসেন উদ্যোক্তারা। তারপরেই চলে রাতভর দেদার নাচ-গান। সঙ্গে বসেছিল মদ্যপানের আসর। আসরে ২৫০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন। প্রতি ঘণ্টায় একসঙ্গে ৫০ জনেরও বেশি অতিথিকে ভিতরে ঢুকতে দেওয়া হয়েছিল। এই ভিড় নিয়েই বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।

এ দিকে, যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে কারও মুখে মাস্ক দেখা যায়নি। হাতেও ছিল না গ্লভস। অভিযোগ অনুষ্ঠানে বেশিরভাগ কোভিড প্রোটোকলই মানা হয়নি। যদিও কোভিড আইন অমান্য করার দায়ে এখনও কেউ গ্রেফতার হয়নি।

এ প্রসঙ্গে, ইড়ুক্কির জেলাশাসক এইচ দিনেশন জানিয়েছেন, লকডাউনের মধ্যে বেলি ডান্সের আসর সংক্রান্ত কোনও অভিযোগ পাননি তাঁরা। তবে জেলা পুলিশের তরফে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Belly Dance, Coronavirus, Kerala idukki