করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

পড়শি বাংলাদেশে ভয়াবহ আকার নিয়েছে করোনা!‌ আক্রান্ত ছাড়াল দেড় লক্ষ

পড়শি বাংলাদেশে ভয়াবহ আকার নিয়েছে করোনা!‌ আক্রান্ত ছাড়াল দেড় লক্ষ
• এখন সব মিলিয়ে উপসর্গের সংখ্যা দাঁড়িয়েছে ১২টি। আগেই তালিকায় ছিল জ্বর, সর্দি, কাশি, মাথা ব্যথা, স্বাদ চলে যাওয়া ইত্যাদি। (‌প্রতীকী ছবি)‌

এখনও পর্যন্ত বাংলাদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৩ হাজার ২৭৭

  • Share this:

#‌ঢাকা:‌ বাংলাদেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল দেড় লক্ষ!‌ চার মাসের মধ্যে মারণ আকার ধারণ করেছে সে দেশের করোনা সংক্রমণের পরিমাণ। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা আক্রান্তের হদিশ পাওয়া যায়, আর চার মাসের মাথায় আক্রান্তের সংখ্যা পৌঁছে গেল এই বিপুল অঙ্কে। এখনও পর্যন্ত বাংলাদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৩ হাজার ২৭৭। শেষ ২৪ ঘণ্টায় ৪ হাজার ১৯ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এখনও পর্যন্ত সে দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ৯২৬ জনের। শেষ ২৪ ঘণ্টায় ৩৮ জনের করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

তবে সরকারি হিসাবে এটাও জানিয়ে দেওয়া গয়েছে যে এখনও করোনায় সুস্থ হয়েছেন ৬৬ হাজারের বেশি মানুষ। গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ হাজার মানুষ। অন্য সব দেশের মতো বাংলাদেশেও সরকারের পক্ষ থেকে একাধিক ক্লাস্টারে নিয়মের কড়াকড়ি রয়েছে। তার মধ্যেই বাংলাদেশে করোনা পরীক্ষা করা হয়েছে ৮ লক্ষের বেশি মানুষের। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য দফতরের স্বাস্থ্য বুলেটিনে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

Published by: Uddalak Bhattacharya
First published: July 2, 2020, 5:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर