corona virus btn
corona virus btn
Loading

Amazon, BigBasket, Grofers এবং MedLife, COVID-19-এর লকডাউনের মধ্যে কর্মরত ডেলিভারি এজেন্টদের নির্ভীকতার প্রশংসা জানাচ্ছে

Amazon, BigBasket, Grofers এবং MedLife, COVID-19-এর লকডাউনের মধ্যে কর্মরত ডেলিভারি এজেন্টদের নির্ভীকতার প্রশংসা জানাচ্ছে

হাজারো সাহসী ডেলিভারি এজেন্টরা সময়মতো নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র আমাদের বাড়ির দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মতো কঠিন কাজটি সম্ভব করে তুলেছে।

  • Share this:

#কলকাতা: লকডাউনের সময়ে প্রয়োজনীয় পরিষেবাগুলি যেমন, সাপ্তাহিক মুদি বা ওষুধের মাসিক সরবরাহ পাওয়া যাচ্ছে। পুরো দেশে ২১ দিনের লকডাউনের ফলে সমগ্র জাতির উপর চাপ সৃষ্টি হয়েছে। বিভিন্ন কারণে আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে হলেও বৃদ্ধ, শিশু এবং যাঁরা অসুস্থতার কারণে দোকানে যেতে পারবেন না তাদের সমস্যার সমাধান হবে কিভাবে ?

তবুও, আমাদের জীবন ধারণের প্রাত্যহিক প্রয়োজনীয় খাদ্য,ওষুধ এবং জিনিসগুলির দরকার। এমন হাজারো সাহসী ডেলিভারি এজেন্টরা সময়মতো নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র আমাদের বাড়ির দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মতো কঠিন কাজটি সম্ভব করে তুলেছে। এই ভয়ানক সঙ্কটের সময়েও যাঁদের অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে এই কাজটি হচ্ছে তাঁদের আমরা কুর্নিশ জানাই।

পরিষেবাগুলি চালু রাখা মানুষদের কাছে একটি শ্রদ্ধা নিবেদনের জন্য, Amazon, BigBasket, Grofers এবং MedLife একটি ভিডিও বানিয়েছে যা, প্রতিদিন সমগ্র জাতিকে যে ব্যবস্থাটি সাহায্য ক'রে চলে, সেই ব্যবস্থাটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে।

#HumSabEkSaath-এর মূল সুরটি আমাদের বার বার বাড়িতে সুরক্ষিত থাকার কথা মনে করিয়ে দেয়,হাতে হাত ধরে একত্রিত হয়ে প্রথম সারিতে দাঁড়িয়ে উদ্বিগ্ন নাগরিকদের তাজা সবজি, গুরুত্বপূর্ণ ওষুধ ঘরে পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়। স্বল্প সময় এবং সামাজিক দূরত্বের মতো বাধার মধ্যেও তৈরী এই ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যায়। কেন? কারণ আমরা দিনের শেষে এখনও এক, অখন্ড একটি জাতি এবং প্রচন্ড দরকারে যারা আমাদের পাশে সবসময় আছেন তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করা আমাদের একান্ত কর্তব্য।

এখানে #TogetherforIndia ভিডিও দেখুন।

একটি বিজ্ঞাপনের প্রতিবেদন

First published: April 4, 2020, 2:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर