আজ সোশ্যাল মিডিয়ায় জনতার দরবার, সব প্রশ্নের উত্তর দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

আজ সোশ্যাল মিডিয়ায় জনতার দরবার, সব প্রশ্নের উত্তর দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

ফেসবুক পেজ থেকে একদিকে যেমন তিনি তাঁর দলের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনগণের নানা প্রশ্নের উত্তর দেবেন তিনি।

ফেসবুক পেজ থেকে একদিকে যেমন তিনি তাঁর দলের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনগণের নানা প্রশ্নের উত্তর দেবেন তিনি।

  • Share this:

#কলকাতা: এবার জনতার দরবারে তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে করোনার কারণে তাঁর জনতার দরবার অনুষ্ঠিত হবে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক পেজ থেকে একদিকে যেমন তিনি তাঁর দলের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনগণের নানা প্রশ্নের উত্তর দেবেন তিনি।

করোনা সংক্রমণের জেরে ইতিমধ্যেই বড় বড় সভা বাতিল করা হয়েছে। নিয়ম মেনে বাতিল করা হয়েছে রোড শো। তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এবার শেষ মুহূর্তের প্রচার চালাচ্ছেন একাধিক রাজনৈতিক দলের নেতারা। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু বক্তব্য রাখবেন না। শুনবেন কথা, এমনকী তিনি নানা প্রশ্নের উত্তর দেবেন। আজ সন্ধ্যা ৭'টায় সোশ্যাল মিডিয়ায় লাইভ হবেন অভিষেক বন্দোপাধ্যায়। এই লাইভ থেকেই তিনি ঘোষণা করবেন বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি। তবে সবটাই এখন কোভিড প্রোটোকল মেনে।

চলতি বিধানসভা নির্বাচনে সমস্ত রাজনৈতিক দলই হাতিয়ার করেছে সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা নানা প্রচার চালিয়ে গিয়েছে। প্রচার বিশেষজ্ঞরা বলছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সহজেই মানুষের কাছে পৌছে যাওয়া যায়। একেবারে মানুষ কী ভাবছেন, চাইছেন তার একটা আঁচ পাওয়া যায়। সে কারণেই সোশ্যাল মিডিয়াকে অস্ত্র বানিয়ে প্রচারে জোর দিচ্ছে সব রাজনৈতিক দল।

আজ উত্তর কলকাতায় জোড়া রাজনৈতিক কর্মসূচি ছিল অভিষেক বন্দোপাধ্যায়ের। জোড়াসাঁকোর প্রার্থী বিবেক গুপ্তা ও শ্যামপুরের প্রার্থী শশী পাঁজার সমর্থনে রোড শো করার কথা ছিল। শশী পাঁজা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। বিবেক গুপ্তার একজন ঘনিষ্ঠ আত্মীয় করোনা আক্রান্ত। তিনিও লালারস পরীক্ষা করেছেন। আপাতত হোম আইশোলেশনে। সুতরাং এই মিছিল করায় অসুবিধা তৈরি হয় আগে থেকেই। এর মধ্যে অবশ্য কমিশনের নতুন বিধিনিষেধ আরোপ হয়ে যায়৷ ফলে রাস্তায় নেমে কর্মসূচী বাতিল করে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠলেন অভিষেক।

 তৃণমূল কংগ্রেস সুপ্রিমোও একই পথে হেঁটেছেন। তিনি আজ বোলপুরে গীতাঞ্জলি হলে বীরভূমের প্রার্থীদের নিয়ে একটি সাংবাদিক সম্মেলন করবেন। তারপর তিনি তারাপীঠ হয়ে চলে যাবেন বহরমপুরে। আগামিকাল বহরমপুরে মূর্শিদাবাদ জেলার প্রার্থীদের নিয়ে সাংবাদিক সম্মেলন করবেন। আগামী ২৬ তারিখ উত্তর কলকাতার মিনার্ভা থিয়েটারে একটি সাংবাদিক সম্মেলন করবেন। এই নির্বাচনে সেটাই তার শেষ প্রচার।

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর