হোম /খবর /কোচবিহার /
দাদার প্রেমে পড়ে এ কী করলেন বোন! কোচবিহারের মাথাভাঙার ঘটনায় হঠাৎ চাঞ্চল্য

Cooch Behar News: দাদার প্রেমে পড়ে এ কী করলেন বোন! কোচবিহারের মাথাভাঙার ঘটনায় হঠাৎ চাঞ্চল্য

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Cooch Behar News: নিজের প্রতিবেশী সম্পর্কের এক দাদার সঙ্গে দীর্ঘ প্রণয়ের সম্পর্কের জেরে ঘর ছাড়ল এক যুবতী।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

শীতলকুচি: কোচবিহার জেলার মাথাভাঙা মহকুমায় অন্তর্গত শিতলকুচি ব্লকে ঘটে গেল অবাক করা ঘটনা। এবারে রীতিমতো দাদার প্রেমে মজে বাড়ি ছেড়ে দাদার সঙ্গে তাঁর বাড়ি গিয়ে উঠিল এক যুবতী। হ্যাঁ, ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি। প্রণয়ের ঘটনার জেরে পালিয়ে যাওয়ার বিষয় তো প্রায়শই শুনতে পাওয়া যায়। তবে এ বার নিজের প্রতিবেশী সম্পর্কের এক দাদার সঙ্গে পালাতে ঘর ছাড়ল এক যুবতী। যদিও এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই রীতিমতো তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানতে পারা গিয়েছে, "দীর্ঘ সময় ধরে সম্পর্কে দাদা এবং বোন ওই দুই জনের মধ্যে গভীর প্রণয়ের সম্পর্ক ছিল। এর আগেও এই ভাবেই পালিয়ে গিয়েছিল ওই দু'জন। তবে মেয়ের বাড়ি থেকে এই সম্পর্ক মেনে নিতে পারেনি। তাই থানায় অপহরণের লিখিত অভিযোগ জানানো হয়।

তারপর মেয়েটির প্রতিবেশী ওই যুবককে খুঁজে বের করে গ্রেফতার ও করা হয়েছিল। বেশ কিছুদিন জেল পর্যন্ত খাটতে হয়েছিল প্রেমিক ওই যুবককে। তবে এবার আবার সেই একই ঘটনার পুনরবৃত্তি। তবে এবার ছেলের পরিবার থেকে গোটা বিষয়টি মেনে নেওয়া হয়েছে। তবে যুবতীর পরিবারের থেকে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।"

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতির 'বিতর্কিত' পুকুর পরিদর্শনে সুকান্ত মজুমদার! যেতেই যা ঘটল... তুলকালাম কাণ্ড বড়ঞার আন্দি গ্রামে

আরও পড়ুন: '১৫ দিনের মধ্যে খালি করুন...' নোবেলজয়ী অমর্ত্য সেনের বাড়িতে ঝুলল বিশ্বভারতীর উচ্ছেদের নোটিশ!

শিতলকুচি ব্লকের গিতালদহ মরিচা এলাকায় এই ঘটনা । তবে দীর্ঘ চার বছর ধরে গভীর এই প্রণয়ের সম্পর্ক চলছিল সম্পর্কে দাদা এবং বোন প্রেমিক যুগলের মধ্যে। তবে একই এলাকার প্রতিবেশী এবং সম্পর্কে ভাইবোন হওয়ার কারণে যুবতীর পরিবারের পক্ষ থেকে এই প্রণয়ের সম্পর্ক মেনে নেওয়া হচ্ছে না। তবে এই বিষয় নিয়ে এখনও কোনও প্রকার লিখিত অভিযোগ দায়ের করা হয়নি শিতলকুচি থানায়। তবে যদি কোনও প্রকার অভিযোগ আসে পুলিশের কাছে। তবে পুলিশের পক্ষ থেকে পদক্ষেপ করা হবে বলে জানানো হয়েছে।

Sarthak Pandit

Published by:Uddalak B
First published:

Tags: Cooch Behar news