Home /News /business /
West Bengal Lottery Result 2022: ৬ টাকার টিকিট কিনে হতে পারেন কোটিপতি! দেখে নিন 'ডিয়ার কাঁসাই' লটারির ফলাফল

West Bengal Lottery Result 2022: ৬ টাকার টিকিট কিনে হতে পারেন কোটিপতি! দেখে নিন 'ডিয়ার কাঁসাই' লটারির ফলাফল

Dear Kosai Lottery Result 2022: শনিবার সকালে পরিচালিত হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

  • Share this:

    #নয়াদিল্লি: নাগাল্যান্ড হল এই দেশের ১৩ টি রাজ্যের মধ্যে অন্যতম একটি যেখানে আইনি ভাবেই লটারি খেলার আয়োজন করা হয় (West Bengal Lottery Result 2022)৷ নাগাল্যান্ডের সকালের লটারি (Nagaland’s morning lottery) “ডিয়ার কাঁসাই” অত্যন্ত জনপ্রিয় লটারি। নাগাল্যান্ড এবং এ রাজ্যের আশেপাশের মানুষ নিজেদের ভাগ্য পরীক্ষার চেষ্টায় ব্যাপক নগদ অর্থলাভের প্রত্যাশায় (West Bengal Lottery Result 2022) এই লটারির সুযোগ হাতছাড়া করতে চান না। নাগাল্যান্ড লটারির (Nagaland Lottery) টিকিটের দাম মাত্র ৬ টাকা৷ নাগাল্যান্ড রাজ্য লটারি অধিদফতর দ্বারাই নাগাল্যান্ড লটারি পরিচালিত হয়৷

    নাগাল্যান্ড রাজ্য লটারি সংবাদ (Nagaland State Lottery Sambad) ১২ ফেব্রুয়ারি, ২০২২-এর ফলাফল

    প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ১ কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৯০০০ টাকা। তৃতীয় পুরস্কার বিজয়ী ৫০০ টাকা পাবেন এবং চতুর্থ পুরস্কার বিজয়ী ২৫০ টাকা পাবেন। পঞ্চম বিজয়ীর জন্য ১২০ টাকা পুরস্কার রয়েছে। রয়েছে ৯৫০০ টাকার সান্ত্বনা পুরস্কারও। সকালের ডিয়ার কাঁসাই লটারি সংবাদ (Dear Kosai morning lottery Sambad) ফলাফল প্রতি শনিবার সকাল ১১:৫৫-য় ঘোষণা করা হয়। অফিসিয়াল ওয়েবসাইট nagalandlotteries.in বা lotterysambad.com-এ নিজের ফলাফল জানতে পারেন৷

    আরও পড়ুন- বেকারত্বের যন্ত্রণায় ২০১২ থেকে দেশে আত্মহত্যা দ্বিগুণ হয়েছে ২০২২ সালে

    নাগাল্যান্ড লটারির সাপ্তাহিক খেলাগুলি দেখে নিন-

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার গঙ্গা” - এটি সোমবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার তিস্তা” - মঙ্গলবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার তোর্সা” - বুধবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার পদ্মা” - এটি বৃহস্পতিবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার হুগলি” - শুক্রবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার কাঁসাই” - শনিবার সকালে পরিচালিত হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড রাজ্য লটারি: “ডিয়ার দামোদর” - রবিবার সকালে খেলা হয়, এবং ফলাফল দুপুর ১ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা।

    আরও পড়ুন- ট্যুইটারে কভার পাল্টে গেল বার বার! দিনভর বিতর্কের কেন্দ্রে মন্ত্রী চন্দ্রিমা

    নাগাল্যান্ড রাজ্য লটারির সকালের ফলাফল: যে গুরুত্বপূর্ণ বিষয়গুলি মনে রাখতেই হবে

    নাগাল্যান্ড রাজ্য লটারি আয়োজিত হয় পি.আর. হিল জংশন, কোহিমা– ৭৯৭০০১-এ৷ নাগাল্যান্ড রাজ্য লটারির পরিচালক দ্বারাই নাগাল্যান্ড লটারিগুলি পরিচালনা করা হয়৷ আপনি যদি লটারির তালিকায় বিজয়ীদের একজন হন, তাহলে অনলাইনে যে দাবিপত্র গুলি পাওয়া যায় তার একটি অনুলিপি সহ আপনার টিকিট নথিভুক্ত করা বাধ্যতামূলক৷ উপস্থাপিত টিকিটটি যাতে অক্ষত থাকে সেদিকে খেয়াল রাখতেই হবে। দাবিপত্রের সঙ্গে আপনাকে একটি সরকারি পরিচয়পত্র এবং পাসপোর্ট আকারে ছবিও সংযুক্ত করতে হবে। কর্তৃপক্ষ বিকৃত টিকিট গ্রহণ করবে না।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Lottery, West Bengal lottery result

    পরবর্তী খবর