Home /News /kolkata /
Chandrima Bhattacharya: ট্যুইটারে কভার পাল্টে গেল বার বার! দিনভর বিতর্কের কেন্দ্রে মন্ত্রী চন্দ্রিমা

Chandrima Bhattacharya: ট্যুইটারে কভার পাল্টে গেল বার বার! দিনভর বিতর্কের কেন্দ্রে মন্ত্রী চন্দ্রিমা

ছবি - চন্দ্রিমা ভট্টাচার্যের ট্যুইটার ও ফেসবুক থেকে।

ছবি - চন্দ্রিমা ভট্টাচার্যের ট্যুইটার ও ফেসবুক থেকে।

Chandrima Bhattacharya: তিনি এও অভিযোগ করেন, তাঁর অনুমতিও নেওয়া হয়নি এই ছবি পোস্ট করার আগে। কিন্তু বিতর্ক তাতে থামেনি। তার মধ্যেই হঠাৎই বদলে যায় সেই কভার ছবিও।

  • Share this:

    #কলকাতা: শুক্রবার বিতর্কে জড়ালেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। ইস্যু, এক ব্যক্তি, এক পদ। তৃণমূলের একাংশের কর্মী ও নেতাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যে ছবি ঘুরছে, সেই এক ব্যক্তি, এক পদের পোস্ট দেখা গিয়েছিল চন্দ্রিমার Chandrima Bhattacharya) ট্যুইটার অ্যাকাউন্টেও। সেই ছবি দেখা যাওয়ার পরেই শুরু হয় বিতর্ক। সংবাদমাধ্যমকে পত্রপাঠ মন্ত্রী জানিয়ে দেন, তিনি এই বিষয়ে কিছু জানেন না, তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট হ্যান্ডেল করে আই-প্যাক। তিনি দলকে এটা জানিয়েছেন।

    আরও পড়ুন - শনিবার কালীঘাটে দলের জরুরি বৈঠক ডাকলেন মমতা, থাকবেন অভিষেকও

    তিনি এও অভিযোগ করেন, তাঁর অনুমতিও নেওয়া হয়নি এই ছবি পোস্ট করার আগে। কিন্তু বিতর্ক তাতে থামেনি। তার মধ্যেই হঠাৎই বদলে যায় সেই কভার ছবিও। বিতর্ক শুরু হওয়ার পরেই চন্দ্রিমার Chandrima Bhattacharya) ট্যুইটার অ্যাকাউন্টের কভার ফোটো থেকে সরিয়ে নেওয়া হয় এক ব্যক্তি, এক পদের পোস্টার। তার মধ্যেই ঘটনা নিয়ে ট্যুইট করে বিবৃতি দেয় আই প্যাকও। ভোট ব্যবস্থাপনা সংস্থার পক্ষ থেকে বলা হয়, আই প্যাক তৃণমূল বা তৃণমূলের কোনও নেতার কোনও ডিজিটাল প্ল্যাটফর্মের হ্যান্ডেল দেখভাল করে না। কেউ যদি এমন দাবি করে থাকেন, তা হলে তা অনিশ্চিত ও মিথ্যা। তৃণমূলের উচিত খতিয়ে দেখা কী ভাবে তাঁদের দলের নেতাদের ডিজিটাল প্ল্যাটফর্ম অপব্যাবহার করা হচ্ছে।

    আরও পড়ুন: তৃণমূলে হঠাৎ 'এক ব্যক্তি এক পদ বিতর্ক', মমতার নির্দেশে কড়া বার্তা ফিরহাদের

    তৃণমূল-আই-প্যাক সম্পর্ক নিয়ে কয়েকদিন ধরেই নানারকম খবর আসছে। তার মধ্যে শুক্রবার সকাল থেকে শুরু হয় এক পদ, এক ব্যক্তি বিতর্ক। বেলা বাড়তেই তড়িঘড়ি সাংবাদিক বৈঠক করে বিষয়টি নিয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কড়া মনোভাবের কথা জানিয়ে দেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম৷ তিনি স্পষ্ট জানিয়েছেন, দলে এক ব্যক্তি এক পদ নীতি প্রণয়ন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই৷ পাশাপাশি ফিরহাদ হাকিম স্পষ্ট জানিয়ে দেন, তৃণমূল এক ব্যক্তি এক পদ নীতি (One Person One Post) সমর্থন করে না৷

    Published by:Uddalak B
    First published:

    Tags: Chandrima Bhattacharya

    পরবর্তী খবর