Home /News /business /
Multibagger Stock: এই ১০ স্টকে ২ থেকে ৩ সপ্তাহের মধ্যে বিপুল লাভের সম্ভাবনা, এটাই কি কেনার সঠিক সময়?

Multibagger Stock: এই ১০ স্টকে ২ থেকে ৩ সপ্তাহের মধ্যে বিপুল লাভের সম্ভাবনা, এটাই কি কেনার সঠিক সময়?

Multibagger Stock: এই তালিকা তৈরি করেছেন মানিকন্ট্রোলের বিশেষজ্ঞরা। আগামী ৩-৪ সপ্তাহের মধ্যে যেগুলো থেকে বিপুল লাভের সম্ভাবনা তৈরি হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: আগামী কয়েক সপ্তাহের মধ্যে নিফটি বাড়ছে। এই নিয়ে আত্মবিশ্বাসী বিশেষজ্ঞরা। তাঁদের দাবি, খুব শীঘ্রই নিফটি ১৭৪০০ থেকে ১৭৫০০-র ঘরে পৌঁছবে। এই পরিস্থিতিতে ১০টি স্টকের তালিকা তৈরি করেছেন মানিকন্ট্রোলের বিশেষজ্ঞরা। আগামী ৩-৪ সপ্তাহের মধ্যে যেগুলো থেকে বিপুল লাভের সম্ভাবনা তৈরি হয়েছে।

অ্যাকশন কনস্ট্রাকশন ইকুইপমেন্ট: এই স্টকটি বর্তমানে ২৩২ টাকায় ট্রেড করছে। প্রায় ৯ শতাংশ রিটার্নের জন্য ২৬০ টাকার লক্ষ্য নিয়ে এটা কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। এজন্য ২২৭ পর্যন্ত স্টপ লস রাখতে বলা হচ্ছে।

আরও পড়ুন: শেয়ার বাজারে পতনের সময় মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ কতটা উপকারি?

প্রিন্স পাইপস অ্যান্ড ফিটিংস: এই স্টকটি ৪ শতাংশের বেশি লাভের সঙ্গে ৬৯০ টাকার উপরে লেনদেন করছে। এটা ৭২৫ টাকার লক্ষ্য মূল্য এবং ৬৪০-এর স্টপ লস দিয়ে কেনার সুপারিশ করা হয়েছে।

তামিলনাড়ু পেট্রোপ্রোডাক্টস: বর্তমানে ২ শতাংশ পতন হয়েছে এই স্টকে। ১১৮ টাকায় ট্রেড করছে। তবে এই স্টকে ১৬ শতাংশ পর্যন্ত রিটার্ন মিলতে পারে বলে অনুমান। ১৪০ টাকার লক্ষ্যমূল্য এবং ১১২ টাকার স্টপ লসে কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

ইন্দ্রপ্রস্থ গ্যাস ফিউচার: বর্তমানে ৩৫২ টাকার কাছাকাছি ট্রেড করছে। ৩৭০ টাকার লক্ষ্য মূল্য এবং ৩১৫ টাকার স্টপ লসে এই স্টক কেনার সুপারিশ করছেন বিশেষজ্ঞরা। ১০ শতাংশ পর্যন্ত রিটার্ন মেলার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: আজ আরও সস্তা হল সোনা, কেনার আগে দেখে নিন আপনার শহরে ১০ গ্রামের লেটেস্ট দাম

দীপক নাইট্রাইট: ২২৯০ টাকার কাছাকাছি ব্যবসা করছে। ২২৮০ টাকার স্টপ লস এবং ৭ শতাংশ রিটার্নের জন্য ২৪৯০ টাকার লক্ষ্য মাত্রার সঙ্গে বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে।

ক্রম্পটন গ্রিভস কনজিউমার ইলেকট্রিক্যালস: ৩৮০ টাকার উপরে ট্রেড করছে। ২৭ শতাংশ রিটার্নের জন্য ৪৯০ টাকা লক্ষ্য মূল্য রাখতে বলা হচ্ছে। সঙ্গে ৩৫০ টাকার স্টপ লস রাখতে হবে।

ম্যাক্স ফিনান্সিয়াল সার্ভিস: ৭৪৩ টাকার কাছাকাছি ট্রেড করছে। স্টপ লস রাখতে হবে ৬৯০ টাকার। ২৪ শতাংশ রিটার্নের জন্য ৯৪০ টাকার লক্ষ্য মূল্যে কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

দীপক ফার্টিলাইজারস অ্যান্ড পেট্রোকেমিক্যালস: প্রায় ৬৬০ টাকায় লেনদেন করছে। ৫৬০ টাকার স্টপ লস রাখতে বলা হচ্ছে। ৭৭৪ টাকা লক্ষ্য মূল্যের সঙ্গে ১৫ শতাংশ রিটার্নের জন্য বিনিয়োগের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

টাটা কনজিউমার প্রোডাক্ট: ৮২৫ টাকার উপরে ট্রেড করছে। ৬ শতাংশ রিটার্নের জন্য ৮৭০ টাকা লক্ষ্য মূল্যের সঙ্গে কেনার পরামর্শ দেওয়া হচ্ছে। ৮০০-র স্টপ লস রাখতে হবে।

আরও পড়ুন: অক্ষয় তৃতীয়ায় গোটা দেশে বিক্রি হয়েছে ১৫ হাজার কোটি টাকার সোনা

ইউপিএল: ৮৩২ টাকায় ট্রেড করছে। স্টপ লস রাখতে হবে ৭৯৫ টাকা। ৯ শতাংশ রিটার্নের জন্য ৯০০ টাকা লক্ষ্য মূল্যের সঙ্গে বিনিয়োগ করা যায়।

ওএনজিসি: ১৫৭ টাকায় ট্রেড করছে। ১৬৯ টাকার লক্ষ্য মূল্য এবং ১৪৮ টাকারস্টপ লস রেখে কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

Keywords: Stocks, Investment, Stock Market

Original Link: https://hindi.news18.com/photogallery/business/these-10-stocks-will-gallop-in-next-2-3-weeks-in-experts-opinion-this-is-the-right-time-to-buy-jst-4228881-page-2.html

Written By: Koushik Bhattacharya

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Investments and Returns, Multibagger Penny Stoks, Stock Markets

পরবর্তী খবর