• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • দীপাবলির আগেই সুখবর, অ্যামাজনের সেলে আকর্ষণীয় কম দামে পাওয়া যাচ্ছে OnePlus-এর এই 5G ফোন!

দীপাবলির আগেই সুখবর, অ্যামাজনের সেলে আকর্ষণীয় কম দামে পাওয়া যাচ্ছে OnePlus-এর এই 5G ফোন!

OnePlus Nord CE 5g

OnePlus Nord CE 5g

OnePlus Nord CE 5g at a huge discount offer: অ্যামাজনের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এক্সচেঞ্জ অফারে (Exchange Offer) এই ফোনের উপর থাকছে ১০০০ টাকা ছাড়।

  • Share this:

#কলকাতা: পরের সপ্তাহেই ধনতেরস এবং দীপাবলি। তার আগে যাঁরা নতুন ফোন কেনার কথা ভাবছেন, অথবা পুরনো ফোন বদলে নতুন ফোন নেওয়ার কথা ভাবছেন, তাঁদের জন্য এটা সেরা সময়। কারণ দীপাবলি উপলক্ষ্যে ফোনের উপর দারুণ সব অফার (Offer) দিচ্ছে অ্যামাজন (Amazon)। খুবই কম দামে দারুণ দারুণ 5G ফোন পাওয়া যাচ্ছে অ্যামাজনের সেল-এ। তার মধ্যে উল্লেখযোগ্য- ট্রিপল ক্যামেরাযুক্ত OnePlus Nord CE 5G।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale)-এর আওতায় শুরু হয়েছে এক্সট্রা হ্যাপিনেস ডেজ সেল। ওই সেল-এ ওয়ানপ্লাস নর্ড CE 5G (OnePlus Nord CE 5G)-এর উপর রয়েছে আকর্ষণীয় অফার। অ্যামাজন.ইন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এক্সচেঞ্জ অফারে (Exchange Offer) এই ফোনের উপর থাকছে ১০০০ টাকা ছাড়। এই অফারের ফলে ফোনের দাম শুরু হচ্ছে ২৪৯৯৯ টাকা থেকে।

আরও পড়ুন-রয়েছে আকর্ষণীয় ট্রাভেল বেনিফিট; ইন্ডিগো-কোটাক মাহিন্দ্রার Ka-ching ক্রেডিট কার্ড নিয়ে জানুন বিশদে

এ ছাড়া বেস্ট অফারের আওতায় এই ফোন ২২৯৯৯ টাকায়ও মিলতে পারে। Oneplus Nord CE 5G ফোন ৮জিবি+১২৮জিবি এবং ১২জিবি+২৫৬জিবি স্টোরেজে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটির সব থেকে আকর্ষণীয় বৈশিষ্ট্য হচ্ছে, এর ক্যামেরা। ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা (Triple Camera) রয়েছে এই ফোনে। আর রয়েছে Warp চার্জ 30TG Plus। আসুন বিশদে জেনে নেওয়া যাক, ফোনে কী কী ফিচার রয়েছে।

Oneplus Nord CE 5G ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল রেজোলিউশন ২৪০০×১০৮০। ফোন ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০Hz। ওই ফোনে রয়েছে কোয়্যালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ১২জিবি পর্যন্ত RAM এবং ২৫৬জিবি স্টোরেজ। গ্র্যাফিক্সের জন্য Adreno ৬১৯ রয়েছে এবং OxygenOS ১১-এর ভিত্তিতে অ্যান্ড্রয়েড ১১-য় চলে এই ফোন।

আকর্ষণীয় ক্যামেরা:

এই ফোনের মূল ক্যামেরা তিনটি অর্থাৎ ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি অ্যাপারচার f/১.৭৯ ও ৬৪ মেগাপিক্সেল। দ্বিতীয় ক্যামেরার অ্যাপারচার f/২.২৫ এবং রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আর তৃতীয় ক্যামেরাটির অ্যাপারচার f/২.৪ এবং রয়েছে ২ মেগাপিক্সেলের মোনোক্রম সেন্সর। ফোনের সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেল Sony IMX৪৭১ ফ্রন্ট বা সেলফি ক্যামেরা। যার অ্যাপারচার f/২.৪৫।

আরও পড়ুন- স্ক্যান রিপোর্ট এল হার্দিকের, নিউজিল্যান্ডের বিরুদ্ধে কি খেলতে পারবেন ?

এই ফোনে রয়েছে ৪৫০০mAh শক্তিসম্পন্ন ব্যাটারি। এটা Warp Charge 30T Plus প্রযুক্তির ভিত্তিতে কাজ করে। এ ছাড়াও এই ফোনের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য- 5G, 4G এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস/ এ-জিপিএস/ NavIC, এনএফসি, ইউএসবি টাইপ-সি আর ৩.৫mm হেডফোন জ্যাক।

Published by:Siddhartha Sarkar
First published: