• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • IndiGo | Kotak Mahindra: রয়েছে আকর্ষণীয় ট্রাভেল বেনিফিট; ইন্ডিগো-কোটাক মাহিন্দ্রার Ka-ching ক্রেডিট কার্ড নিয়ে জানুন বিশদে

IndiGo | Kotak Mahindra: রয়েছে আকর্ষণীয় ট্রাভেল বেনিফিট; ইন্ডিগো-কোটাক মাহিন্দ্রার Ka-ching ক্রেডিট কার্ড নিয়ে জানুন বিশদে

IndiGo partners with Kotak Mahindra Bank to launch Ka-ching credit card

IndiGo partners with Kotak Mahindra Bank to launch Ka-ching credit card

IndiGo airlines and Kotak Mahindra Bank Credit card: এই ক্রেডিট কার্ডটি লঞ্চ করা হবে ২০২১ সালের নভেম্বর মাসে। এতে পাওয়া যাবে আকর্ষণীয় ট্র্যাভেল বেনিফিটের সুবিধা।

  • Share this:

#নয়াদিল্লি: ইন্ডিগো (IndiGo) এয়ারলাইন্সের সঙ্গে পার্টনারশিপে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক (Kotak Mahindra Bank) লঞ্চ করেছে তাদের নতুন কো-ব্র্যান্ডেড কা-চিং (Ka-Ching Credit Card) ক্রেডিট কার্ড। ইন্ডিগোর সঙ্গে যৌথ ভাবে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক নিয়ে এসেছে তাদের নতুন এই ক্রেডিট কার্ড। সম্প্রতি ইন্ডিগোর পক্ষ থেকে ঘোষণা করা হয়, তারা এখন থেকে কা-চিং ক্রেডিট কার্ডের ক্ষেত্রে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের পার্টনার। এতে ইন্ডিগোর 6E রিওয়ার্ড (6E Reward) প্রোগ্রামের সুবিধা পাওয়া যাবে। এই ক্রেডিট কার্ডটি লঞ্চ করা হবে ২০২১ সালের নভেম্বর মাসে। এতে পাওয়া যাবে আকর্ষণীয় ট্র্যাভেল বেনিফিটের সুবিধা।

আরও খবর- দারুণ খবর ! আসছে প্রচুর নতুন চাকরির সুযোগ; ভারতে চাকরির বাজার বেড়েছে অনেকাংশেই

নতুন এই কা-চিং ক্রেডিট কার্ডের মাধ্যমে পাওয়া যাবে বিভিন্ন ধরনের অফার। এতে 6E রিওয়ার্ড এবং 6E রিওয়ার্ড এক্সএল (6E Reward XL) প্রোগ্রামের সুবিধা পাওয়া যাবে। এই ক্রেডিট কার্ডের মাধ্যমে তার উপভোক্তারা ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল ট্র্যাভেলের ক্ষেত্রে বিভিন্ন ধরনের সুবিধা পাবে। ক্রেতারা 6E রিওয়ার্ডের মাধ্যমে ডাইনিং, শপিং, ট্রান্সপোর্ট, মেডিক্যাল বিল, ফুয়েল ইত্যাদি বিভিন্ন ক্ষেত্রে নানা সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবে। এছাড়াও 6E রিওয়ার্ড প্রোগ্রামের মাধ্যমে ক্রেতা যখন খুশি এটি ব্যবহার করতে পারবে এবং প্রয়োজনে যে কোনও ক্ষেত্রেই এর পয়েন্ট পুনরায় ব্যবহার করতে পারবে। এছাড়াও এই ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রেতারা ইন্ডিগোর বিভিন্ন ধরনের টিকিট পাবে আকর্ষণীয় অফারে। এর সঙ্গে সঙ্গে ক্রেতারা নিজেদের পছন্দমতো সিট, প্রায়োরিটি চেক-ইন এবং কমপ্লিমেন্টারি মিলের সুবিধা পাবে।

নতুন এই ক্রেডিট কার্ডটির লঞ্চের সময় ইন্ডিগোর চিফ কমার্সিয়াল অফিসার উইলিয়াম বোলটার (William Boulter) জানিয়েছেন, "আমরা সকলেই খুব উৎসাহী, কারণ নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রেতারা 6E রিওয়ার্ড প্রোগ্রামের সুবিধা পাবে। এর ফলে তারা ফ্লাইট বুকিং, ডাইনিং, এন্টারটেইনমেন্ট এবং অন্যান্য বিভিন্ন ক্ষেত্রে নানা ধরনের সুবিধা পাবে। সকল ক্রেতার কাছে উন্নত পরিষেবা এবং আকর্ষণীয় অফার পৌঁছে দেওয়াই আমাদের একমাত্র লক্ষ্য"।

আরও খবর-স্ক্যান রিপোর্ট এল হার্দিকের, নিউজিল্যান্ডের বিরুদ্ধে কি খেলতে পারবেন ?

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের প্রেসিডেন্ট অম্বুজ চন্দনা (Ambuj Chandna) জানিয়েছেন যে "ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল ট্রাভেলের ক্ষেত্রে বিশেষ ভাবে সাহায্য করবে এই নতুন কা-চিং ক্রেডিট কার্ড। এর মাধ্যমে ফ্লাইট বুকিং এবং ট্র্যাভেলের ক্ষেত্রে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যাবে। সব থেকে বড় সুবিধা হল এই কার্ডের 6E রিওয়ার্ড প্রোগ্রামের মাধ্যমে ক্রেতা যখন খুশি এটি ব্যবহার করতে পারবে এবং এর সকল অফারের সুবিধা নিতে পারবে"।

Published by:Siddhartha Sarkar
First published: