Home /News /business /

New Car Launch: Toyota ভারতে আনছে নতুন গাড়ি Toyota Hilux, জেনে নিন দাম

New Car Launch: Toyota ভারতে আনছে নতুন গাড়ি Toyota Hilux, জেনে নিন দাম

১৯৬৮ সাল থেকে প্রায় ১৮ মিলিয়নের ওপর Toyota Hilux গাড়ি বিক্রি করা হয়েছে বিশ্ববাজারে

  • Share this:

#কলকাতা: Toyota কোম্পানি ভারতে লঞ্চ করতে চলেছে তাদের গাড়ি Toyota Hilux। ২০২২ সালেই ভারতে লঞ্চ করা হতে পারে Toyota কোম্পানির গাড়ি Toyota Hilux। বিগত কয়েক দশক ধরে গ্লোবাল মার্কেটে Toyota কোম্পানি Toyota Hilux গাড়িটি বিক্রি করে আসছে। ১৯৬৮ সাল থেকে প্রায় ১৮ মিলিয়নের ওপরToyota Hilux গাড়ি বিক্রি করা হয়েছে বিশ্ববাজারে। এবার প্রথম ভারতে লঞ্চ করা হতে চলেছে এই গাড়িটি। ভারতে Toyota কোম্পানির গাড়িটির দাম হতে পারে প্রায় ৩০ লাখ টাকা।

 আরও পড়ুন: ২৫ হাজার টাকা বিনিয়োগ করে প্রতি মাসে আয় হবে প্রায় ২ লাখ টাকা; এই ব্যবসা নিয়ে জেনে নিন এক ঝলকে

Toyota Hilux গাড়িটি আইএমভি-২ প্ল্যাটফর্মের হলেও, এটি Toyota কোম্পানির ফরচুনার, ইনোভা ক্রিস্টাল গাড়ির থেকে অনেকটাই আলাদা। Toyota Hilux গারিটির ডায়মেনশন এবং স্টাইলিংয়ের ওপর বিশেষ নজর দেওয়া হয়েছে। ভারতের ক্রেতার কথা মাথায় রেখে Toyota Hilux গাড়িটিতে যোগ করা হয়েছে বিভিন্ন ধরনের ফিচার। Toyota কোম্পানির এই Toyota Hilux গাড়িতে লং ড্রাইভের ক্ষেত্রে বিশেষ নজর দেওয়া হয়েছে। এর জন্য এই গাড়িতে ব্যবহার করা হয়েছে উন্নত টেকনোলজি। Toyota Hilux গাড়িতে রয়েছে ক্যাপেবল অফ-রোডার হোয়াইল, আপডেটেড ২.৮ লিটার টার্বো ডিজেল ইঞ্জিন। এছাড়াও গাড়িটিতে রয়েছে সিক্স-স্পিড ম্যানুয়াল এবং সিক্স-স্পিড অটোমেটিক ট্রান্সমিশন ইউনিট।

আরও পড়ুন: SBI-এর পর এবার ইউনিয়ন ব্যাঙ্ক, ১ কোটি জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক! কিন্তু কেন?

Toyota কোম্পানির গাড়ি Toyota Hilux-এ বিশেষ নজর দেওয়া হয়েছে ইন্টিরিয়র ডিজাইনের ওপর। Toyota Hilux গাড়িতে ব্যবহার করা হয়েছে আধুনিক ও উন্নত ইনফোটেনমেন্ট সিস্টেম। Toyota Hilux গাড়িতে সুরক্ষার বিষয়ে কোনও ধরনের আপস করা হয়নি। গাড়ির ইঞ্জিন ও অন্যান্য টেকনিক্যাল বিষয়ের ওপর বেশি জোর দেওয়া হয়েছে। এই সেগমেন্টের অন্যান্য কোম্পানির গাড়ির থেকে এই গাড়িকে বেশি জনপ্রিয় করে তুলতে আধুনিক টেকনোলজির ব্যবহার করা হয়েছে Toyota Hilux গাড়িতে। Toyota Hilux গাড়িতে রয়েছে আধুনিক অ্যাম্বিয়েন্ট লাইট, অটো এয়ার কন্ডিশন, ৮ ইঞ্চির আধুনিক ও উন্নত ইনফোটেনমেন্ট সিস্টেম, জেবিএল স্পিকারস এবং অন্যান্য ফিচার। বিশ্ববাজারে Toyota Hilux গাড়িটির আলাদা একটা চাহিদা রয়েছে। এর ফলেই ১৯৬৮ সাল থেকে পুরো বিশ্ব জুড়ে প্রায় ১৮ মিলিয়নের ওপর Toyota Hilux গাড়ি বিক্রি করা হয়েছে। ভারতের বাজারেও Toyota কোম্পানির গাড়ির একটা চাহিদা রয়েছে। ২০২২ সালে ভারতের বাজারে আসতে চলেছে Toyota কোম্পানির এই গাড়ি Toyota Hilux। ভারতের বাজারে Toyota কোম্পানির অন্যান্য গাড়ির মতো এই Toyota Hilux গাড়িও জনপ্রিয় হবে কি না সেটা অবশ্য সময়ই বলবে!

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Toyota

পরবর্তী খবর