Home /News /business /
Multibagger Penny Stock: ১ লাখ টাকা হয়ে গিয়েছে প্রায় ৬ কোটি টাকা! চমকে দিচ্ছে এই মাল্টিব্যাগার পেনি স্টক!

Multibagger Penny Stock: ১ লাখ টাকা হয়ে গিয়েছে প্রায় ৬ কোটি টাকা! চমকে দিচ্ছে এই মাল্টিব্যাগার পেনি স্টক!

Multibagger Penny Stock: জিআরএম ওভারসিজের শেয়ার ৬ বছরে ৩ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৫৯১.৯০ টাকায়।

  • Share this:

#নয়াদিল্লি: যাঁরা শেয়ার বাজার থেকে ভাল টাকা রিটার্ন পেতে চান তাঁদের জন্য মাল্টিব্যাগার পেনি স্টক হল সবথেকে ভাল অপশন। কারণ এই ধরনের মাল্টিব্যাগার পেনি স্টকে বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাওয়া সম্ভব। এমনই একটি মাল্টিব্যাগার পেনি স্টক হল জিআরএম ওভারসিজের (GRM Overseas) স্টক। এই স্টক বর্তমানে তাদের বিনিয়োগকারীদের দিয়েছে মোটা রিটার্ন। জিআরএম ওভারসিজের শেয়ার ৬ বছরে ৩ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৫৯১.৯০ টাকায়। এখনও পর্যন্ত এই শেয়ার বৃদ্ধি পেয়েছে প্রায় ২০০ গুন।

আরও পড়ুন: বিশাল খবর! Holi 2022-এর আগে কেন্দ্রীয় সরকারি কর্মীরা পাচ্ছেন বড় উপহার

এক বছরে প্রায় ৭৭০ শতাংশ রিটার্ন -

জিআরএম ওভারসিজের শেয়ার বিগত ৬ মাসে ১৯৬ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে প্রায় ৫৯১.০০ টাকায়। এর ফলে এই শেয়ার রিটার্ন দিয়েছে প্রায় ২০০ শতাংশ। জিআরএম ওভারসিজের শেয়ার বিগত ১ বছরে ৬৮ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে প্রায় ৫৯১.০০ টাকায়। এর ফলে এই শেয়ার রিটার্ন দিয়েছে প্রায় ৭৭০ শতাংশ। জিআরএম ওভারসিজের শেয়ার বিগত ৬ বছরে ৩ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে প্রায় ৫৯১.০০ টাকায়। এর ফলে এই শেয়ার বৃদ্ধি পেয়েছে প্রায় ১৯,৯০০ শতাংশ।

আরও পড়ুন: কলকাতা-সহ দিল্লি-মুম্বই-চেন্নাইয়ে সোনার দামে সুপার পতন,শহরে ৪০ হাজার টাকা সস্তা

দীর্ঘ সময়ে ভাল রিটার্ন -

জিআরএম ওভারসিজের শেয়ারে কেউ যদি ১ মাস আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে তাঁর ১ লাখ টাকা এখন হয়ে যেত প্রায় ৮৩,০০০ টাকা। জিআরএম ওভারসিজের শেয়ারে কেউ যদি ৬ মাস আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে তাঁর ১ লাখ টাকা এখন হয়ে যেত প্রায় ৩ লাখ টাকা। জিআরএম ওভারসিজের শেয়ারে কেউ যদি ১ বছর আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে তাঁর ১ লাখ টাকা এখন হয়ে যেত প্রায় ৮.৭০ লাখ টাকা। জিআরএম ওভারসিজের শেয়ারে কেউ যদি ৬ বছর আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে তাঁর ১ লাখ টাকা এখন হয়ে যেত প্রায় ২ কোটি টাকা।

আরও পড়ুন: সৃজনশীলতা এবং পরিষেবার নিরিখে সেরার শিরোপা পেল Reliance Retail (JioMart) & Fynd

এর ফলে বোঝাই যাচ্ছে এই জিআরএম ওভারসিজের শেয়ারে কেউ বিনিয়োগ করে থাকলে তাঁর ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা ছিল। জিআরএম ওভারসিজের শেয়ার তেজ গতিতে বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি জিআরএম ওভারসিজের শেয়ার কিছুটা নিচে নামলেও বিগত ৬ বছর ধরে এই শেয়ার খুব তেজ গতির সঙ্গে বৃদ্ধি পেয়েছে। এর ফলে এই মাল্টিব্যাগার পেনি স্টকে যাঁরা বিনিয়োগ করেছেন তাঁরা বেশ ভাল রিটার্ন পেয়েছেন।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Multibagger Penny Stock, Stock Markets

পরবর্তী খবর