Home /News /business /

SBI-এর গ্রাহকদের জন্য সুখবর, কম সুদে পাওয়া যাচ্ছে হোম টপ আপ লোন!

SBI-এর গ্রাহকদের জন্য সুখবর, কম সুদে পাওয়া যাচ্ছে হোম টপ আপ লোন!

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে যে, এই ধরনের টপ আপ লোনে সুদের হারের উপর ০.২৫ শতাংশ ছাড় দেওয়া হবে।

  • Share this:

#কলকাতা: আপনি যদি দেশের সব থেকে বড় সরকারি ব্যাঙ্ক এসবিআই অর্থাৎ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank Of India) গ্রাহক হন, তা হলে আপনার জন্য রয়েছে এক বিশাল সুখবর। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের গ্রাহকদের হোম লোনের জন্য নিয়ে এসেছে বিশেষ টপ আপ লোন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই টপ আপ লোনের মাধ্যমে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় সুযোগ-সুবিধা।

আরও পড়ুন: এই ৫টি স্মল ফাইনান্স ব্যাঙ্কের সুদের হার টেক্কা দেবে অন্যান্য বড় বড় ব্যাঙ্ককেও!

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে যে, এই ধরনের টপ আপ লোনে সুদের হারের উপর ০.২৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এ ছাড়াও স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই টপ আপ লোনের জন্য কোনও ধরনের প্রসেসিং ফি-ও নেওয়া হবে না। এক নজরে দেখে নেওয়া যাক, স্টেট ব্যাঙ্কের এই টপ আপ লোনের মাধ্যমে কী ধরণের সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: Tata Motors গ্রাহকদের জন্য বড়সড় ধাক্কা! বেড়ে যাচ্ছে জনপ্রিয় SUV গাড়ির দাম

হোম টপ আপ লোন: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার টপ আপ লোন হল-- একটি বিশেষ ধরনের টপ আপ লোন, যা আগে থেকেই কার্যকর অন্য কোনও প্রোডাক্টের উপর নেওয়া যেতে পারে। অর্থাৎ স্টেট ব্যাঙ্কের এই টপ আপ লোন হল, আগে থেকেই নেওয়া হোম লোনের উপর অন্য একটি টপ আপ লোন। ব্যাঙ্কের তরফে হোম লোনের রিপেমেন্টের প্যাটার্ন দেখে এই ধরনের টপ আপ লোন ইস্যু করা হয়। এই ধরনের টপ আপ লোনের মাধ্যমে সন্তানের লেখাপড়ার খরচ, সন্তানের বিয়ের জন্য খরচ করা যেতে পারে। এ ছাড়াও এই ধরনের টপ আপ লোনের মাধ্যমে নতুন কোনও সম্পত্তি ক্রয় করা যেতে পারে। এই ধরনের লোনের ক্ষেত্রে আগের লোনের পেমেন্টের সঙ্গে সঙ্গে টপ আপ লোনের মাসিক কিস্তির পেমেন্টও করতে হয়।

আরও পড়ুন: এখানে চেক করে নিন আপনার শহরে আজ কত হল পেট্রোল-ডিজেলের দাম

প্রি-অ্যাপ্রুভড পার্সোনাল লোনের অফার: টপ আপ লোন ছাড়াও স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রি-অ্যাপ্রুভড পার্সোনাল লোনের অফার। গ্রাহকেরা এই ধরনের লোন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ইয়োনো (YONO) অ্যাপের মাধ্যমেই পেতে পারেন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে যে, তারা জিরো প্রসেসিং ফি-তেই গ্রাহকদের লোন দেবে। জিরো প্রসেসিং ফি ২০২২ সালের ৩১ জানুয়ারির আগে নেওয়া লোনের উপরেই লাগু হবে। এই প্রি-অ্যাপ্রুভড পার্সোনাল লোনের জন্য যে কোনও সময় অ্যাপ্লাই করা যাবে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ইয়োনো অ্যাপের মাধ্যমে খুব সহজেই পাওয়া যাবে এই প্রি-অ্যাপ্রুভড পার্সোনাল লোন।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: SBI, Top up Loan

পরবর্তী খবর