Home /News /business /
Credit Cards for movie tickets: সিনেপ্রেমীদের জন্য খুবই লাভজনক এই ক্রেডিট কার্ডগুলো, সাশ্রয় হবে প্রচুর টাকা!

Credit Cards for movie tickets: সিনেপ্রেমীদের জন্য খুবই লাভজনক এই ক্রেডিট কার্ডগুলো, সাশ্রয় হবে প্রচুর টাকা!

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

পয়সাবাজার সেরা ক্রেডিট কার্ডগুলোর একটি তালিকা তৈরি করেছে যার মাধ্যমে গ্রাহকরা বিশেষ সুবিধা পেতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা মহামারীর ভয় ধীরে ধীরে কমে যাওয়ার কারণে গ্রীষ্মের ছুটি কাটানো শুরু করে দিয়েছে মানুষ। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা সিনেমা হলে এখন ভিড় জমছে। সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা দেখতে চায় দর্শক। কিছু মানুষ এতটাই সিনেমা দেখতে ভালোবাসেন যে তাঁরা ছবি মুক্তির প্রথম দিনের প্রথম শো দেখতে পছন্দ করে।

সিনেমার প্রতি মানুষের ভালোবাসার প্রমাণ হল করোনাকালেও বক্স অফিসে RRR এবং KGF 2-এর মতো চলচ্চিত্রের সাফল্য। যাঁরা সিনেমা দেখতে পছন্দ করেন তাঁদের ক্ষেত্রে ক্রেডিট কার্ডের অফার আনন্দকে দ্বিগুণ করে দিতে পারে। যদি নির্বাচিত ক্রেডিট কার্ড ব্যবহার করে সিনেমার টিকিট বুক করেন কেউ, তবে বিশেষ সুবিধা পাওয়া যেতে পারে। ধরা যাক, যদি একটি সিনেমার টিকিট কেনা হয় আরও একটি টিকিট বিনামূল্যে পাওয়া যাবে অথবা অতিরিক্ত ডিসকাউন্ট বা ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। পয়সাবাজার সেরা ক্রেডিট কার্ডগুলির একটি তালিকা তৈরি করেছে যার মাধ্যমে গ্রাহকরা বিশেষ সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন: ইন্টারনেট ছাড়াই করা যাবে UPI পেমেন্ট, কীভাবে জেনে নিন

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের PVR Kotak Platinum ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রতি মাসে ১০০০০ টাকা খরচ করলে প্রতি মাসে বিনামূল্যে দেওয়া হয় দুটি সিনেমার টিকিট। এছাড়া এই কার্ডের মাধ্যমে PVR বক্স অফিসে সিনেমার টিকিট কিনলে ৫% ক্যাশব্যাক এবং PVR-এ খাবার ও পানীয়ের উপর ১৫% ক্যাশব্যাক পাওয়া যায়। এই ক্রেডিট কার্ডের বার্ষিক হল-ফি ৯৯৯ টাকা।

যদি HDFC ব্যাঙ্কের প্ল্যাটিনাম টাইমস ক্রেডিট কার্ড থাকে তবে অনেক টাকা বাঁচানো যেতে পারে। এই কার্ডের ব্যবহার করে BookMyShow-তে বুক করা সিনেমার টিকিটে ২৫% ছাড় (একক লেনদেনে ৩৫০ টাকা পর্যন্ত সঞ্চয়) দেওয়া হয়। ব্যবহারকারীদের সপ্তাহে খাবার খরচ প্রতি ১৫০ টাকার জন্য ১০ পয়েন্ট এবং অন্যান্য বিভাগে খরচ করা ১৫০ টাকার জন্য ৩ পয়েন্ট দেওয়া হয়। এই ক্রেডিট কার্ডের বার্ষিক ফি হল ১০০০ টাকা। যদি ব্যবহারকারী ১ বছরে ২.৫ লাখ টাকার বেশি খরচ করেন, তাহলে তাঁকে বার্ষিক ফি দিতে হয় না।

পয়সাবাজারের রিপোর্ট অনুসারে SBI এলিট ক্রেডিট কার্ড প্রতি বছর ৬০০০ টাকার বিনামূল্যে সিনেমার টিকিট অফার করে। এটি ডাইনিং, ডিপার্টমেন্টাল স্টোর, মুদিখানার সামগ্রী ইত্যাদিতে 5X রিওয়ার্ড পয়েন্ট দেয়। শুধু তাই নয়, ব্যবহারকারীরা কমপ্লিমেন্টারি ক্লাব ভিস্তারা সিলভারের সদস্যপদও পান। এই কার্ডের বার্ষিক ফি ৪৯৯৯ টাকা।

First published:

Tags: Credit Card, Movie

পরবর্তী খবর