• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • প্রকাশ্যে এল মিড সাইজ সেডান স্কোডা স্লাভিয়া, আকর্ষণীয় ফিচারযুক্ত এই গাড়ি মিলবে মাত্র ১১,০০০ টাকায়!

প্রকাশ্যে এল মিড সাইজ সেডান স্কোডা স্লাভিয়া, আকর্ষণীয় ফিচারযুক্ত এই গাড়ি মিলবে মাত্র ১১,০০০ টাকায়!

এই মিড-সাইজ সেডান গাড়িটি মোট ৫টি নতুন আকর্ষণীয় কালারে বানানো হয়েছে। গাড়ির লুক এবং ডিজাইন অনেক চমকপ্রদ এবং এতে রয়েছে হাই-এন্ড ফিনিশিং।

এই মিড-সাইজ সেডান গাড়িটি মোট ৫টি নতুন আকর্ষণীয় কালারে বানানো হয়েছে। গাড়ির লুক এবং ডিজাইন অনেক চমকপ্রদ এবং এতে রয়েছে হাই-এন্ড ফিনিশিং।

এই মিড-সাইজ সেডান গাড়িটি মোট ৫টি নতুন আকর্ষণীয় কালারে বানানো হয়েছে। গাড়ির লুক এবং ডিজাইন অনেক চমকপ্রদ এবং এতে রয়েছে হাই-এন্ড ফিনিশিং।

  • Share this:

#কলকাতা: সম্প্রতি ভারতের বাজারে স্কোডা স্লাভিয়া (Skoda Slavia) লঞ্চ করল স্কোডা (Skoda)। চেক রিপাবলিকের অটোমোবাইল সংস্থা স্কোডার এই মিড-সাইজ সেডান গাড়িটি মোট ৫টি নতুন আকর্ষণীয় কালারে বানানো হয়েছে। গাড়ির লুক এবং ডিজাইন অনেক চমকপ্রদ এবং এতে রয়েছে হাই এন্ড (High end) ফিনিশিং। বাজারে আসতে না-আসতেই এই গাড়ির জন্য ইতিমধ্যে বুকিং শুরু হয়ে গিয়েছে। যে সমস্ত গ্রাহকরা এই গাড়িটি কিনতে ইচ্ছুক, তাঁরা মাত্র ১১,০০০ টাকা পেমেন্ট করে এই গাড়িটি বুক করে নিতে পারবেন।

আরও পড়ুন: ব্যবসা বিস্তার করছে জোম্যাটো, গ্রোফার্স-এ ৫০ কোটি ডলার বিনিয়োগের পরিকল্পনা!

ভারতীয় বাজারের জন্য স্কোডা স্লাভিয়ার মোট ৩টি ভ্যারিয়েন্ট চালু করা হয়েছে। এই ভ্যারিয়েন্টগুলি হল-- স্কোডা অ্যাকটিভ (Skoda Active), স্কোডা অ্যাম্বিশন (Skoda Ambition) এবং স্কোডা স্টাইল (Skoda Style)।

MQB A0 IN প্ল্যাটফর্মে প্রস্তুত করা Skoda Slavia হল, একটি প্রিমিয়াম মিডসাইজ সেডান কার। এই গাড়িতে রয়েছে লম্বা দৈর্ঘ্যের হুইল বেস, ১৬ ইঞ্চি অ্যালয় হুইল, ভার্টিকেল ক্রোম ফ্রন্ট গ্রিল, এল (L) আকৃতির হেডলাইট এবং চওড়া এয়ার ইনলেট।

আরও পড়ুন: লাগতে পারে ঝটকা, আগামী বছর থেকে বাড়তে চলেছে লাইফ ইনস্যুরেন্সের প্রিমিয়ামের মূল্য!

 স্কোডার এই নতুন গাড়িতে বড় টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কানেক্টেড কার টেকনোলজি, অটো হেডল্যাম্প, প্রিমিয়াম কোম্পানির ৬টি স্পিকার, ৬টি এয়ারব্যাগ, ক্রুজ কন্ট্রোল, রিয়ার পার্কিং ক্যামেরা-সহ অনেক উন্নত মানের সেফটি ফিচার্সও রয়েছে।

স্কোডা স্লাভিয়ার ইঞ্জিনের ক্ষেত্রে গ্রাহকেরদের জন্য দু’টি বিকল্প থাকবে। প্রথম বিকল্প হচ্ছে, ১.০ লিটার ৩ সিলিন্ডার TSI পেট্রোল ইঞ্জিন, যা ১১৫hp পর্যন্ত শক্তি উৎপন্ন করবে। অন্য বিকল্পে থাকছে, ১.৫ লিটার ৪ সিলিন্ডার TSI ইঞ্জিন যা ১৫০hp শক্তি এবং ২৫০Nm টর্ক জেনারেট করবে। ভালো মিড সাইজ কারের জন্য এই দুই ধরনের ইঞ্জিনই যথেষ্ট শক্তিশালী।

আরও পড়ুন: আজ কত টাকা বদলাল পেট্রোল ও ডিজেলের দাম, দেখে নিন আপনার শহরে তেলের লেটেস্ট দাম

মধ্যবিত্ত ভারতীয় গ্রাহকদের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই স্কোডা স্লাভিয়া (Skoda Slavia) গাড়িটি প্রস্তুত করা হয়েছে। স্কোডা অটো কতৃপক্ষ দাবি করেছেন যে, স্লাভিয়া ভারতের যুবকদের খুবই আকৃষ্ট করবে এবং মার্কেটে খুব সহজেই সাফল্য লাভ করবে এই গাড়িটি।

অনুমান করা হচ্ছে যে, স্কোডা স্লাভিয়া এই কোম্পানির স্কোডা রেপিড (Skoda Rapid)-এর বিকল্প হিসেবে নিজেকে প্রতিস্থাপন করবে। এ ছাড়া, স্লাভিয়া মারুতি সুজুকি সিয়াজ (Maruti Suzuki Ciaz), হুন্ডাই ভার্না (Hyundai Verna) এবং হোন্ডা সিটি (Honda City) জাতীয় অন্যান্য মিড সাইজ কারগুলির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে মনে করা হচ্ছে।

Published by:Dolon Chattopadhyay
First published: