ব্যবসা-বাণিজ্য

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

Diwali 2020: মারুতি সুজুকি Alto, Celerio ও WagonR-এর স্পেশ্যাল এডিশন লঞ্চ, জেনে নিন খুঁটিনাটি!

Diwali 2020: মারুতি সুজুকি Alto, Celerio ও WagonR-এর স্পেশ্যাল এডিশন লঞ্চ, জেনে নিন খুঁটিনাটি!

জেনে নিন কেমন হয়েছে এই স্পেশ্যাল এডিশন। কী কী থাকবে এই ফেস্টিভ এডিশন কিটে?

  • Share this:

#কলকাতা: সম্প্রতি Alto, Celerio ও WagonR মডেলের স্পেশ্যাল এডিশন লঞ্চের কথা ঘোষণা করল Maruti Suzuki। গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, দিওয়ালির মরশুমে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই মডেলগুলির স্পেশ্যাল এডিশন আনা হচ্ছে বাজারে। গাড়ির ডিজাইন ও ফিচারে অল্পবিস্তর পরিবর্তন আনা হয়েছে, যা নজর কাড়বে ক্রেতাদের। এর পাশাপাশি যুক্ত করা হচ্ছে একটি ফেস্টিভ এডিশন কিট। জেনে নিন কেমন হয়েছে এই স্পেশ্যাল এডিশন। কী কী থাকবে এই ফেস্টিভ এডিশন কিটে?

প্রথমে আসা যাক গাড়িগুলির ইন্টিরিয়রে। Maruti Alto-এর এই ফেস্টিভ এডিশন আপনার ইনফোটেনমেন্টের চাহিদা মেটাবে। কারণ গাড়িতে থাকছে টাচস্ক্রিন মিউজিক সিস্টেম। থাকছে ৬ ইঞ্চি কেনউড স্পিকার। এর পাশাপাশি গাড়ির ডুয়াল টোন সিট কভার, সিকিওরিটি সিস্টেম, স্টিয়ারিং হুইল কভারও আপনার নজর কাড়বে। এন্ট্রি লেভেল Celerio-এর স্পেশ্যাল এডিশনও কিছু কম যায় না। এই গাড়ির ইন্টিরিয়র মুগ্ধ করবে আপনাকে। কারণ গাড়ির মধ্যে থাকছে Sony-র ডাবল ডিন অডিয়ো। রয়েছে ব্লুটুথের সুবিধাও। থাকছে নতুন সিট কভার, পিয়ানো ব্ল্যাক বডি সাইড ডিজাইনার ম্যাট। অন্য দিকে, WagonR-এর ফেস্টিভ এডিশনকেও দারুণ ভাবে সাজানো হয়েছে। এই গাড়িতে নবতম সংযোজন হল ফ্রন্ট ও রেয়ার বাম্পার প্রোটেক্টর, সাইড স্কার্টস, ফ্রন্ট আপার গ্রিল ক্রোম গার্নিস। স্টাইলিশ সিট কভারও বেশ আকর্ষণীয়। তবে গাড়িগুলির ইঞ্জিন বা গঠনগত ক্ষেত্রে কোনও পরিবর্তন করা হয়নি।

এ বার জেনে নেওয়া যাক এই ফেস্টিভ এডিশন কিটগুলির দাম কত? গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, Maruti Suzuki Alto-এর এই স্পেশ্যাল এডিশনের ক্ষেত্রে ফেস্টিভ কিটের দাম ২৫,৪৯০ টাকা। মাত্র ৫০০ টাকা খরচ করলেই পেয়ে যাবেন এন্ট্রি লেভেল Celerio-এর স্পেশ্যাল এডিশনের কিট। অর্থাৎ Celerio-এর স্পেশ্যাল এডিশনের ফেস্টিভ কিটের দাম করা হয়েছে ২৫,৯৯০ টাকা। তবে, Maruti Suzuki WagonR-এর স্পেশ্যাল এডিশনের ফেস্টিভ কিট কিনতে হলে একটু বেশি টাকা খরচ করতে হবে আপনাকে। এর দাম ২৯,৯৯০ টাকা। প্রস্তুতকারী সংস্থা জানাচ্ছে, নির্বাচিত ডিলারের কাছে পাওয়া যাবে এই মডেলের গাড়িগুলি। এ বিষয়ে, Maruti Suzuki India Limited-এর একজিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব জানিয়েছেন, এন্ট্রি কার সেগমেন্টে এ বছর চাহিদা বেড়েছে। আর সেই সূত্র ধরেই Maruti Suzuki Alto, Celerio, WagonR-এর এই স্পেশ্যাল এডিশন লঞ্চ করা হল। আজকাল ক্রেতারা পারফরম্যান্সের পাশাপাশি গাড়ির ইন্টিরিয়র, ফিচার ও লুকের প্রতিও নজর দিচ্ছেন। সে দিক থেকে এই স্পেশ্যাল এডিশনের গাড়িগুলি ক্রেতাদের চাহিদা মেটাবে। আশা করা যায়, উৎসবের মরশুমে ক্রেতাদের চাহিদা পূরণের পাশাপাশি গাড়িগুলির বিক্রি বাড়বে।

Published by: Siddhartha Sarkar
First published: November 18, 2020, 3:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर