Home /News /business /
Uber And Amazon: প্রাইম মেম্বারদের জন্য বিশেষ অফার আনল Amazon ও Uber, যাতায়াতে এবার হবে বিপুল সাশ্রয়!

Uber And Amazon: প্রাইম মেম্বারদের জন্য বিশেষ অফার আনল Amazon ও Uber, যাতায়াতে এবার হবে বিপুল সাশ্রয়!

Uber And Amazon: কী অফার, দেখুন

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে অ্যামাজন প্রাইম মেম্বারদের (Amazon Prime Members) জন্য বিশেষ অফার আনল উবের (Uber)। অ্যামাজন-উবের অ্যাসোসিয়েশনের (Amazon-Uber Association) অংশ হিসাবে প্রাইম মেম্বাররা উবের গো (UberGo)-র মূল্যে প্রতি মাসে ৩টি আপগ্রেড-সহ উবের প্রিমিয়ারের (UberPremier) অ্যাক্সেস পাবেন। এ ছাড়াও, প্রাইম মেম্বাররা উবের অটো, মোটো, রেন্টালস এবং ইন্টারসিটিতে প্রতি মাসে ৩টি ট্রিপের জন্য ২০ শতাংশ (সর্বোচ্চ ৬০ টাকা) ছাড় পাবেন। অ্যামাজন পে ওয়ালেট ব্যবহার করে এই দু'টি অফারই পাওয়া যাবে।

এক যৌথ বিবৃতিতে উবের ও অ্যামাজন বলেছে, "অফারগুলি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে প্রাইম মেম্বারদের সাহায্য করা যায় এবং ভ্রমণের জন্য তাদের পুরস্কৃত করা যায়। চাহিদার কথা মাথায় রেখেই প্রাইম মেম্বারদের জন্য বিশেষ অফারটি অ্যামাজন ইন্ডিয়ার বহু প্রতীক্ষিত এবং বহু প্রত্যাশিত বার্ষিক শপিং ইভেন্টের আগেই চালু করা হয়েছে। ২৩ থেকে ২৪ জুলাই পর্যন্ত অ্যামাজনে দু'দিনের বার্ষিক শপিং ইভেন্ট চলবে। এই অফারগুলি অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য উপলব্ধ হবে, যারা অ্যামাজন পে ব্যবহার করে পেমেন্ট করে। গোটা ভারতে উবের তাদের রাইড শেয়ারিং পার্টনার হিসাবে কাজ করবে।"

অ্যামাজন ইন্ডিয়া-র প্রাইম অ্যান্ড ডেলিভারি এক্সপেরিয়েন্সের ডিরেক্টর অক্ষয় শাহি বলেন, "অ্যামাজন প্রাইম মেম্বারদের দৈনন্দিন অভিজ্ঞতাকে আরও ভাল করতে ব্যতিক্রমী অফার দেওয়ার জন্য অ্যামাজন প্রাইম ক্রমাগত প্রচেষ্টা চালাচ্ছে। তা সে ফ্রি ফাস্ট ডেলিভারি হোক বা এক্সক্লুসিভ শপিং হোক ব্লকবাস্টার এন্টারটেইনমেন্ট বা বিজ্ঞাপন-মুক্ত সঙ্গীত হোক, আমরা ভারতে আমাদের ষষ্ঠ প্রাইম ডে-র জন্য প্রস্তুতি নিচ্ছি। এটা আগের চেয়ে আরও বড়, ভাল এবং সমস্ত প্রাইম মেম্বারদের জন্য অতুলনীয় কেনাকাটা ও বিনোদনের অফারে পরিপূর্ণ হতে চলেছে। উবের প্রিমিয়ারে ফ্রি রাইড আপগ্রেড এবং উবার রাইডগুলিতে ২০ শতাংশ ছাড় এখন এই প্রাইম ডে (Amazon Prime Day)-কে আরও বিশেষ করে তুলেছে।"

আরও পড়ুন: কোনও শব্দই অসংসদীয় নয়, ‘শব্দ’ বিতর্কের জবাব দিলেন লোকসভার স্পিকার ওম বিড়লা

অ্যামাজন পে-র ডিরেক্টর বিকাশ বনসল বলেন, "গ্রাহকরা এখন পেমেন্ট প্ল্যাটফর্ম এবং অফার খোঁজেন, যা তাঁদের একটি সামগ্রিক অভিজ্ঞতা দেয়। সত্যিকার অর্থে ওয়ান-স্টপ ডিজিটাল সমাধান। এটি আমাদের গ্রাহকদের দৈনন্দিন জীবনকে সহজ করার এবং অ্যামাজন পে-র ব্যবহার বাড়ানোর জন্য একটি পদক্ষেপ।"

আরও পড়ুন: কলকাতায় দেখা নেই পদ্মার ইলিশের! হাজার হাজার টাকায় এই শহরে বিকোচ্ছে বাংলাদেশের ইলিশ

উবের ইন্ডিয়ার অভিলেখ কুমার বলেন, “আমরা আমাজনের সঙ্গে আমাদের কৌশলগত অংশীদারিত্ব তার প্রাইম গ্রাহকদের জন্য বাড়াতে পেরে আনন্দিত, যার লক্ষ্য হল এই সেগমেন্টে সত্যিকারের ভিন্ন অভিজ্ঞতা দেওয়া। লঞ্চ অফার সেই দিকেই একটি পদক্ষেপ।"

Published by:Uddalak B
First published:

Tags: Amazon, Uber

পরবর্তী খবর