Home /News /business /

১০ টাকার শেয়ার হয়েছে ৩৩৮ টাকা, মাত্র ছ’মাসে ১ লক্ষ টাকা হয়েছে ৩২ লক্ষ টাকারও বেশি!

১০ টাকার শেয়ার হয়েছে ৩৩৮ টাকা, মাত্র ছ’মাসে ১ লক্ষ টাকা হয়েছে ৩২ লক্ষ টাকারও বেশি!

বর্তমানে বিভিন্ন ধরনের মাল্টিব্যাগার স্টক বিনিয়োগকারীদের দিচ্ছে ভাল রিটার্ন। এর মধ্যেই রাধে ডেভলপার্সের শেয়ার (Radhe Developers Share) মাল্টিব্যাগার শেয়ারে পরিণত হয়েছে।

  • Share this:

#কলকাতা: কেউ যদি শেয়ার বাজারে বিনিয়োগ করার কথা চিন্তা করেন, তা হলে তিনি মাল্টিব্যাগার স্টকে (Multibagger Stock) বিনিয়োগ করতে পারেন। আর এই স্টকে বিনিয়োগ করলেই রয়েছে মালামাল হয়ে যাওয়ার সুযোগ! কারণ বর্তমানে বিভিন্ন ধরনের মাল্টিব্যাগার স্টক বিনিয়োগকারীদের দিচ্ছে ভাল রিটার্ন। এর মধ্যেই রাধে ডেভলপার্সের শেয়ার (Radhe Developers Share) মাল্টিব্যাগার শেয়ারে পরিণত হয়েছে। বিগত ৭ মাসে এই শেয়ার খুব ভাল পারফর্ম করেছে। রাধে ডেভলপার্সের শেয়ারে বিনিয়োগ করে বিনিয়োগকারীরা পেয়েছেন ভাল রিটার্ন।

আরও পড়ুন: SBI-এর গ্রাহকদের জন্য সুখবর, কম সুদে পাওয়া যাচ্ছে হোম টপ আপ লোন!

১ সপ্তাহে ৯ শতাংশ বেশি:

রাধে ডেভলপার্সের শেয়ারের দাম বিগত ১ সপ্তাহে ৩০৯.৬০ টাকা থেকে বেড়ে হয়েছে ৩৩৮ টাকা। এখনও পর্যন্ত রাধে ডেভলপার্সের শেয়ার প্রায় ৯ শতাংশ হারে বেড়েছে। বিগত ১ মাসে মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ার ১৯০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৩৩৮ টাকায়।

আরও পড়ুন: এই ৫টি স্মল ফাইনান্স ব্যাঙ্কের সুদের হার টেক্কা দেবে অন্যান্য বড় বড় ব্যাঙ্ককেও!

৬ মাসে ১ লাখ টাকা হয়েছে ৩২ লাখ টাকার বেশি:

এখনও পর্যন্ত এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ার প্রায় ৭৭ শতাংশ হারে বেড়েছে। বিগত ৬ মাসে এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ার ১০.৪০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৩৩৮ টাকায়। এখনও পর্যন্ত এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ার প্রায় ৩,১৫০ শতাংশ হারে বেড়েছে।

১ লক্ষ টাকা হয়েছে ৩২ লক্ষ টাকার বেশি:

এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ারে বিনিয়োগ করে বিনিয়োগকারীরা পেয়েছে ভাল রিটার্ন। এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ারে কেউ যদি ১ সপ্তাহ আগে ১ লক্ষ টাকা বিনিয়োগ করে থাকেন, তা হলে বর্তমানে তিনি ১.০৯ লক্ষ টাকা রিটার্ন পাবেন। একই রকম ভাবে এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ারে কেউ যদি ১ মাস আগে ১ লক্ষ টাকা বিনিয়োগ করে থাকেন, তা হলে বর্তমানে তিনি ১.৭৭ লক্ষ টাকা রিটার্ন পাবেন। এই মাল্টিব্যাগার পেনি স্টক রাধে ডেভলপার্সের শেয়ারে কেউ যদি ৬ মাস আগে ১ লক্ষ টাকা বিনিয়োগ করে থাকেন, তা হলে বর্তমানে তিনি ৩২.৫০ লক্ষ টাকা রিটার্ন পাবেন।

আরও পড়ুন: Tata Motors গ্রাহকদের জন্য বড়সড় ধাক্কা! বেড়ে যাচ্ছে জনপ্রিয় SUV গাড়ির দাম

বর্তমানে রাধে ডেভলপার্সের শেয়ারের মতো অন্যান্য মাল্টিব্যাগার পেনি স্টকে বিনিয়োগ করলেও ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু শেয়ার বাজারে বিনিয়োগ করার আগে সেই স্টক সম্পর্কে ভালো করে জেনে নেওয়া দরকার। যে স্টকে বিনিয়োগ করতে চান, তার শেয়ার বাজারের রেকর্ড সংক্রান্ত বিষয়েও ভালো করে জেনে তবেই বিনিয়োগ করা শুরু করতে হবে। তা হলেই পাওয়া যেতে পারে ভাল রিটার্ন।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Multibagger Penny Stock

পরবর্তী খবর