Home /News /birbhum /
Birbhum: মাছ ধরছিল আনন্দে, হঠাৎ জালে ধরা পড়ল মৃতদেহ

Birbhum: মাছ ধরছিল আনন্দে, হঠাৎ জালে ধরা পড়ল মৃতদেহ

সিউড়ি তিলপাড়া জলাধার থেকে বর্ষার আগে জল ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। জল ছেড়ে দেওয়ার ফলে মৎস্য প্রেমীরা এবং মৎস্যজীবীরা জলাধারে ভিড় জমিয়েছেন মাছ ধরার জন্য।

  • Share this:

    বীরভূম : সিউড়ি তিলপাড়া জলাধার থেকে বর্ষার আগে জল ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। জল ছেড়ে দেওয়ার ফলে মৎস্য প্রেমীরা এবং মৎস্যজীবীরা জলাধারে ভিড় জমিয়েছেন মাছ ধরার জন্য। গত কয়েকদিন ধরেই বেশ মজার সঙ্গে চলছে মাছ ধরার কাজ। তবে শনিবার হঠাৎ মাছ ধরার সময় মাছের বদলে জালে উঠে এলো মৃতদেহ। তিলপাড়া জলাধারে অন্যান্য দিনের মতোই শনিবার মাছ ধরছিলেন বেশকিছু মৎস্যজীবী। সেই সময় জলাধারে জাল ফেলতেই হঠাৎ বড় ধরনের তার দেখা যায়। তারপর জাল টেনে তুলতেই চোখে পড়ে এক ব্যক্তির মৃতদেহ। জালে মৃতদেহ ধরা পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারা এবং মৎস্যজীবীরা ওই মৃতদেহ টেনে ডাঙ্গায় তোলেন। এরপর খবর দেওয়া হয় সিউড়ি থানার পুলিশকে। সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই মৃতদেহ উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠান ময়দা তদন্তের জন্য। তবে এই মৃতদেহ কার তা এখনো পর্যন্ত জানা যায়নি।

    স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই ব্যক্তি তাদের এলাকার কেউ নন। বাইরে থেকে আসা কোন ব্যক্তি হবেন। অন্যদিকে মাছ ধরার আনন্দে যখন মাতোয়ারা স্থানীয়রা তখন এই ভাবে মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পাশাপাশি ভীতি তৈরি হয়েছে।

    আরও পড়ুনঃ বিশ্বশান্তি ও জগৎ কল্যাণ কামনায় দুবরাজপুর রামকৃষ্ণ আশ্রমে বিষ্ণুস্মরণ যজ্ঞ

    তিলপাড়া জলাধারে মাছ ধরতে আসা পরেশ ধীবর নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, \"জলাধারের পাশে বসে ছিলাম। সবাই মাছ ধরছিল। সেই সময় হঠাৎ দেখি মাছ ধরার জালে একটি মৃতদেহ। এরপর পুলিশকে খবর দেওয়া হয় এবং পুলিশ এসে সেই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে ওই মৃতদেহ কার তা জানা যায়নি।\"

    আরও পড়ুনঃ ঘড়িতে প্রায় আড়াইটে, এখনো মেলেনি খাবার! সিউরি হাসপাতালে খালি থালা হাতে বসে রোগীরা!

    পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, রাতের অন্ধকারে মাছ ধরতে নামার সময় হয়তো ওই ব্যক্তি জলের গভীরতা বুঝতে পারেননি। তারপরেই হয়তো তিনি চলে যান এবং তার মৃত্যু হয়। পাশাপাশি তাদের সন্দেহ নেশা করে জলে মাছ ধরতে নেমে ছিলেন ওই ব্যক্তি এমনটাও হতে পারে।

    Madhab Das
    First published:

    Tags: Birbhum, Suri

    পরবর্তী খবর