হোম /খবর /বীরভূম /
হাতে হাত তৃণমূল-বিজেপির, বীরভূমে অবাক কাণ্ড! দাবি আদায়ে দুই ফুল একজোট

Birbhum News: হাতে হাত তৃণমূল-বিজেপির, বীরভূমে অবাক কাণ্ড! দাবি আদায়ে দুই ফুল একজোট

X
একজোট [object Object]

Birbhum News: তৃণমূল, বিজেপি এবং ব্যবসায়ী সমিতির তরফ থেকে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরার কাছে যে সকল দাবিদাওয়াগুলি তুলে ধরা হয়।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

বীরভূম : রেলের বিভিন্ন কাজ খতিয়ে দেখতে সোমবার পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরা সিউড়ি এবং পাশাপাশি বেশ কিছু রেলওয়ে স্টেশনে আসেন। তার আসার খবর শুনেই সিউড়ির ব্যবসায়ী সমিতির সদস্যরা এবং তৃণমূল ও বিজেপির কর্মীরা সোমবার সিউড়ি রেলওয়ে স্টেশনে হাজির হন। সেখানে তারা রাজনৈতিক ভেদাভেদ ভুলে সিউড়িবাসীদের কথা মাথায় রেখে রেলের কাছে বেশ কিছু দাবি দাওয়া তুলে ধরেন।

তৃণমূল, বিজেপি এবং ব্যবসায়ী সমিতির তরফ থেকে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরার কাছে যে সকল দাবিদাওয়াগুলি তুলে ধরা হয়। তার মধ্যে গুরুত্বপূর্ণ দাবি দাওয়াটি হল সিউড়ি বোলপুর রাস্তার ওপর থাকা হাটজান বাজার রেল ওভারব্রিজ। এই রেল ওভার ব্রিজের কাজ দীর্ঘ পাঁচ বছরের কাছাকাছি সময় ধরে চলছে কিন্তু এখনো পর্যন্ত তা সমাপ্ত করতে পারিনি রেল। এর ফলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন সাধারণ মানুষরা।

আরও পড়ুন: দিল্লি পুরনিগমে আম-আদমি পার্টির ঝড়, ধরাশায়ী BJP! ইঙ্গিত এক্সিট পোলে

এছাড়াও যে সকল দাবী দাওয়া রয়েছে তার মধ্যে অন্যতম হল, দূরপাল্লার বিভিন্ন ট্রেন রয়েছে যেগুলি সিউড়ি শহরের উপর দিয়ে যাতায়াত করে এবং আগে স্টপেজ দিত কিন্তু এখন সেই স্টপেজ তুলে দেওয়া হয়েছে। সেগুলি পুনরায় চালু করতে হবে। সিউড়ি থেকে যে সকল ট্রেন হাওড়া অথবা শিয়ালদার উদ্দেশ্যে ছাড়া হয় সেগুলি তিন নম্বর প্লাটফর্ম থেকে ছাড়া হয়। এক্ষেত্রে যাত্রীদের অনেক অসুবিধা হয়ে থাকে। এক্ষেত্রে সেগুলিকে এক নম্বর প্লাটফর্ম থেকে ছাড়া হোক অথবা বিকল্প কোন ব্যবস্থা গ্রহণ করা হোক।

আরও পড়ুন: গাছের ডালে মহিলার কঙ্কালসার দেহ, তাজ্জব হরিরামপুর! দৃশ্য দেখে ভয়ে কাঁপছেন সকলে

এছাড়াও রয়েছে নমস্কার সিউড়িতে ট্রেনে জল রিফিলিংয়ের জন্য পরিকাঠামো তৈরি করা। তাতে মেমুতে জলের সমস্যা থাকবে না। সবকটি প্ল্যাটফর্মেই লিফট চালু করা। মেমুর সময় মেনে রেলের জমিতে চলা সাইকেল স্ট্যান্ডটি খোলা রাখা। এই সকল দাবি দেওয়ার পরিপ্রেক্ষিতে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ আরোরা জানিয়েছেন, দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।----Madhab Das

Published by:Suman Biswas
First published:

Tags: Birbhum bjp, West Bengal news